BollywoodHoop Plus

Vicky-Katrina: বিয়ের পর জঙ্গলে হানিমুনের প্ল্যান! বন্যপ্রেমে মাতবেন নবদম্পতি ভিকি-ক্যাটরিনা?

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন জয়পুরের। সেখানে সওয়াই মাধো সিং প্রাসাদ অধুনা সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারাতে তাঁদের আতসবাজির মাধ্যমে অভ্যর্থনা জানানো হয়েছে। বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়বেন ভিকি ও ক্যাটরিনা। ইতিমধ্যেই ভিকি ও ক্যাটরিনার হানিমুন ডেস্টিনেশন ফাঁস হয়ে গিয়েছে তাঁদের অনুরাগীদের কাছে।

জয়পুরে বিয়ে সেরেই রণথম্ভোরের জঙ্গলের উদ্দেশ্যে রওনা দেবেন ভিকি ও ক্যাটরিনা। সেখানেই জঙ্গলের মাঝে কটেজে তাঁরা কাটাবেন তাঁদের ওয়াইল্ড হানিমুন। অপরদিকে কড়া নিরাপত্তা রয়েছে ‘সিক্স সেন্স ফোর্ট অফ বারওয়ারা’ জুড়ে। 7 ই ডিসেম্বর থেকে 10 ই ডিসেম্বর অবধি চলবে ভিকি ও ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠান। মুম্বই থেকে রওনা হওয়ার আগে তাঁদের বিয়ের পোশাক তুলে দেওয়া হয়েছে তাঁদের পরিবারের হাতে। দীপাবলীর শুভ লগ্নে কবীর খান (Kabir Khan)-এর বাড়িতে দুজনের বাগদান হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বৃহস্পতিবার প্রথমে হিন্দু রীতি মেনে ও পরে হোয়াইট ওয়েডিং-এর মাধ্যমে ভিকি ও ক্যাটরিনা সাতপাকে বাঁধা পড়বেন। হোটেলের সমস্ত কর্মীদের মোবাইল ব্যবহার বন্ধ করে দেওয়া হয়েছে নিরাপত্তার খাতিরে। অতিথিরাও ব্যবহার করতে পারবেন না ক্যামেরা বা মোবাইল। ড্রোন ক্যামেরার ক্ষেত্রেও রয়েছে কড়া নিষেধাজ্ঞা। 7 ই ডিসেম্বর মেহেন্দি, 8 ই ডিসেম্বর সঙ্গীত, 9 ই ডিসেম্বর বিয়ে ও 10 ই ডিসেম্বর রয়েছে বলিউড তারকাদের জন্য গ্র্যান্ড রিসেপশন পার্টি। আশেপাশের আরও আটচল্লিশটি হোটেল বুক করা হয়েছে অতিথিদের জন্য।

তাহলে এতদিন ধরে ভিকি ও ক্যাটরিনার তরফে কেন তাঁদের বিয়ের কথাকে ‘গুজব’ বলা হল! নেটিজেনদের একাংশ এই প্রশ্ন তুলেছেন যার উত্তর ভিকি ও ক্যাটরিনার থেকে আশা করা যায় না। আপাতত একটি আন্তর্জাতিক ম্যাগাজিনকে তাঁদের বিয়ের ছবির কপিরাইট বিক্রি করবেন ভিকি ও ক্যাটরিনা, এমনটাই শোনা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo