Hoop PlusTollywood

মায়ের সঙ্গে ইউভানের প্রথম পুল পার্টি, একরত্তি খুদেকে স্নান করিয়ে দিলেন শুভশ্রী

সানডে মানেই ফান ডে। এছাড়াও গরম বেশ জমিয়ে পড়েছে। মাঝে মধ্যে বৃষ্টি হলেও হালকা গরম রয়েছে। তাই একটুও দেরি না করে ছেলেকে নিয়ে পুল পার্টিতে চলে গেলেন শুভশ্রী গাঙ্গুলি। এমনিতেই শুভশ্রী ইউভানের জুটি সুপার হিট। সেক্সি মাম্মার মিষ্টি ছেলে মিলে ঠান্ডা ঠান্ডা জলের সঙ্গে করে জলকেলি।

এদিন শুভশ্রী আর ইউভান একা একাই পুল পার্টি করেনি, এই মা ছেলের জুটির সঙ্গে ছিল বাবা রাজ চক্রবর্তী আর অন্যান্য বাচ্চারা।বিশেষ করে ইউভানের জন্য আলাদা করে তৈরি করা হয় নকল সুইমিং পুল। বুক পর্যন্ত জলে নেমে অন্য বাচ্চাদের সঙ্গে জমিয়ে আনন্দ করে রাজ পুত্তুর।

হলুদ রঙের ছোট্ট কস্টিউম পরে অন্য বাচ্চাদের সঙ্গে সুইমিং পুলের আনন্দ নেয় ইউভান। প্রথম দিকে একটু ভয় পেলেও পরে জলের আনন্দ নেয় রাজ পূত্তুর। অবশ্য এদিন রাজ শুভশ্রীও কাপল হিসেবে সুইমিং এর আনন্দ নেন। ওদের জন্য আলাদা রিয়েল সুইমিং পুলের ব্যাবস্থা ছিল। এদিন শুভশ্রীর পরনে ছিল কালো টি-শার্ট, ধূসর হট প্যান্ট, রাজের পরণেও একই পোশাক। রোদ চশমা পরে দুজনেই মাতেন কাপল পার্টিতে।

এমনিতেই রাজশ্রীর জুটি টলি পাড়ায় হিট জুটি, তারমধ্যে যোগ হয়েছে খুদে ইউভান। এই সেলিব্রিটি কিড যাই করেন তাই ভাইরাল হয়। গত রবিবার ছিল চক্রবর্তী পরিবারের ছুটির দিন। সারা দিন হয় রাজনীতি নিয়ে ব্যস্ত থাকেন নয়তো শ্যুটিং। এবারে একটু ছুটি নিতে পুল পার্টির মজা নিয়ে নিলেন রাজশ্রী আর তাদের আদরের ইউভান।

whatsapp logo