whatsapp channel

একাধিক পুরুষের সঙ্গে প্রেম, সম্পর্ক ভেঙেছে বহুবার, সুস্মিতার আপোষহীন জীবনের টুকরো কাহিনী

"কোনও শর্ত ছাড়াই কাউকে ভালবাসা সহজ নয়, এমনটাই সবাই বলে। আসলে আমরা শর্তাধীন হতেই অভ্যস্ত। মন যা চাইছে তাকে অনুসরণ করা সব সময়েই খুব কঠিন হয়ে পড়ে কারণ এক্ষেত্রে মগজ…

Avatar

HoopHaap Digital Media

“কোনও শর্ত ছাড়াই কাউকে ভালবাসা সহজ নয়, এমনটাই সবাই বলে। আসলে আমরা শর্তাধীন হতেই অভ্যস্ত। মন যা চাইছে তাকে অনুসরণ করা সব সময়েই খুব কঠিন হয়ে পড়ে কারণ এক্ষেত্রে মগজ যা ভাবছে তার অভিঘাত অনেকটা জোরালো হয়। তবু মগজ যখন শর্তের কথা বলে, মনে তখন অঙ্গীকার জন্ম নেয়। ভালবাসা তখন ঠিক যেন পড়ে পাওয়া চোদ্দো আনার মতোই। বন্ধুত্ব, প্রেম, কমনীয়তা, অঙ্গীকার, একসাথে পথ চলা এবং হৃদয়কে অনুসরণ করার দিব্যি… কোনও শর্ত ছাড়াই আমি তোমার…রহমান।” বর্তমান লিভ ইন পার্টনার রহমান শলকে এমন কথাই জানিয়েছেন সুস্মিতা সেন। দুই মেয়ে আলিশা ও রেনে এবং রহমানকে নিয়েই এই প্রাক্তন বিশ্বসুন্দরীর সুখের সংসার। এই রহমান সুস্মিতার থেকে প্রায় ১৭ বছরের ছোট। তিনি একজন মডেল পাশাপাশি ব্যবসার হাল ধরেছেন। একই ছাদের তলায় সুস্মিতার ফ্যামিলির সঙ্গে থাকেন তিনি।

রহমান এলেন অনেক পরে, কিন্তু তার আগে সুস্মিতার জীবনে এসেছে অনেক বেনামী প্রেম, যারা আচমকা এসেই বিদাই নিয়েছে। যার মধ্যে প্রথম চর্চিত নাম হল পরিচালক বিক্রম ভাট। বিক্রমের বয়স তখন ২৭ বছর আর সুস্মিতা ২০। ফিল্ম ‘দস্তক’-এর শুটিংয়ের সময়ই দু’জনের পরিচয়। সেই থেকেই তাঁদের প্রেমও শুরু হয়। ইন্ডাস্ট্রিতে এই নিয়ে চূড়ান্ত গসিপ শুরু হয়। পরবর্তীতে মতের মিল না হওয়ার জন্য ভেঙে যায় এই সম্পর্ক। এই বিক্রম ভাট জানান যে তার ছোটবেলার প্রেমিকা ও স্ত্রীকে ছেড়ে তিনি সুস্মিতার প্রেমে হাবুডুবু খেয়েছেন, অবশ্য সুস্মিতার সঙ্গে বিচ্ছেদের পর আমিশা প্যাটেলের সঙ্গেও ৫ বছর সম্পর্ক চালিয়ে যান।

রণদীপ হুডডা তখন সবে মাত্র বলিউডে পা রেখেছেন। রাখা মাত্রই নাম জড়িয়েছিলেন সুস্মিতার সঙ্গে। গুঞ্জন এমনটাই আসে যে রণদীপ এর সঙ্গে বেশ কয়েক বছর সম্পর্ক চালিয়ে যান। কিন্তু তাতেই বিচ্ছেদের সুর ভাসে।

এরপর শোনা যায় পাক ক্রিকেটার ওয়াসিম আক্রামের সঙ্গে সম্পর্কে জড়ান সুস্মিতা। ঠিক কি কারণে সেই সম্পর্ক ভাঙ্গে জানা যায়নি।

এও গুজব আসে যে সুস্মিতার প্রথম কন্যা রেনে নাকি তার ও অনিল আম্বানির বায়োলজিক্যাল চাইল্ড। যদিও এর কোনো সত্যতা নেই। অনিল ছাড়াও ঋত্বিক ভাসানীর সঙ্গেও সম্পর্কের গুজব আসে। যদিও সবটাই গুজব। মিস ওয়ার্ল্ড কখনোই নিজের ব্যাক্তিগত জীবন নিয়ে সরাসরি মুখ খোলেননি। তবে বর্তমানে রহমানকে বারবার প্রকাশ্যে এনেছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media