whatsapp channel

Raj-Subhashree: লক্ষ্মীর আগমন ঘটল রাজ-শুভশ্রীর ঘরে, ফের মা হলেন নায়িকা

সিনেমার রুপোলি পর্দা থেকে সংসারের হেঁসেল, সবটা সামলাতে বেশ সিদ্ধহস্ত রাজ (Raj Chakraborty) ঘরণী শুভশ্রী (Subhashree Ganguly)। একদিকে যেমন নজরকাড়া অভিনয়, অন্যদিকে স্বামী ছেলের যত্ন, একাহাতে সবটা সামলে নেন অভিনেত্রী…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

সিনেমার রুপোলি পর্দা থেকে সংসারের হেঁসেল, সবটা সামলাতে বেশ সিদ্ধহস্ত রাজ (Raj Chakraborty) ঘরণী শুভশ্রী (Subhashree Ganguly)। একদিকে যেমন নজরকাড়া অভিনয়, অন্যদিকে স্বামী ছেলের যত্ন, একাহাতে সবটা সামলে নেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। এসবের মাঝে নিজের সংসারকে সুচারুভাবে সাজিয়ে তোলেন অভিনেত্রী। তাই এই সুখী পরিবারকে নিয়ে স্টুডিওপাড়ায় চর্চার শেষ নেই। এককথায় বিনোদন জগতের কূটকাচালির মাঝে এই ছোট্ট পরিবারের আনন্দ ও উপভোগের মুহূর্তগুলি যেন ভক্তদের মনে আনন্দের সঞ্চার ঘটিয়ে ফেলে।

তবে এবার এক অন্য কারণে চর্চায় এই দম্পতি। যদিও বেশ কয়েকমাস ধরেই চর্চায় রয়েছেন তারা। তার কারণ হল তাদের দ্বিতীয় সন্তানের আসার সম্ভাবনা। গত জুন মাসে আচমকাই স্ত্রী শুভশ্রীর সন্তানসম্ভবা হওয়ার সুখবর দিয়েছিলেন রাজ চক্রবর্তী। বরাহার সেই মাসে সব গুঞ্জনের অবসান ঘটিয়ে পরিচালক রাজ জানিয়েছিলেন যে, বড় দাদা হতে চলেছে ইউভান। আর এবার হল অপেক্ষার অবসান। লক্ষ্মীবার দুপুরেই এল খুশির খবর। কারণ এদিন শুভ্রশীর কোল আলো করে এল তাদের দ্বিতীয় সন্তান।

এদিন সকালেই স্ত্রীর সঙ্গে সেলফি পোস্ট করেন রাজ। শুভশ্রীর ইনস্টাগ্রাম পোস্টে দেখা যায় রাজের কাঁধে হাত দিয়ে ছবি তুলেছেন নায়িকা। স্বামী-স্ত্রী দুজনের হাতের নির্দেশ ছিল শুভশ্রীর বেবি বাম্পে। এই ছবির মাধ্যমে তারা জানিয়ে দিয়েছিলেন যে লক্ষ্মীবারেই বাড়িতে আসছে নতুন অতিথি। তাই হাসপাতালে রওনা হওয়ার আগে শুভশ্রী এই ছবি তুলেছিলেন রাজের পাশে দাঁড়িয়ে। আর এবার সেই অপেক্ষার অবসান হন। লক্ষ্মীবারেই লক্ষ্মীলাভ হল রাজ-শুভশ্রীর। আজ্ঞে হ্যাঁ, কন্যা সন্তানের মা হয়েছেন তারা। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বর্তমানে সুস্থ রয়েছেন মা ও মেয়ে।

বৃহস্পতিবার রাজ চক্রবর্তী নিজেই এই সুখবর জানিয়েছেন তার ভক্ত ও শুভানুধ্যায়ীদের। এদিন রাজ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এক্স-এ এই সুখবর দিয়েছেন। এদিন দুপুরে একটি পোস্ট করেন চিত্র পরিচালক। রাজ লিখেছেন, ‘আমাদের বাড়িতে ছোট ভালোবাসা ও আনন্দের আগমন হয়েছে। আমরা ভীষণ খুশি। আমাদের রাজকন্যার জন্য আশীর্বাদ চাই।’ তাই তার কথাতেই স্পষ্ট যে তাদের মেয়ে হয়েছে। অর্থাৎ এবার ইউভানের এক বোন এল তাদের বাড়িতে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা