Bengali SerialHoop Plus

Lalkuthi: শুরুর ছয় মাসের মধ্যেই শেষের পথে ‘লালকুঠি’!

দেশের মাটি’ ধারাবাহিক চলাকালীন সময় থেকে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং রুকমা রায়ের (Rooqma Ray) জুটি দর্শক মনে উত্তেজনা তৈরি করেছিল। এরপরেই শুরু হয় ‘লালকুঠি'(Lalkuthi)। দর্শকদের চাহিদার কারণে পর্দার রাজা-মাম্পি ফের ছোট পর্দায় জুটি বাঁধে। কিন্তু, এবারে শুরু হয়েছে ছন্দ পতন। মানুষ আর চাইছে না এই জুটির রসায়ন, ফলে টিআরপি নিচের দিকে ক্রমশ নামতে শুরু করেছে।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বন্ধ হচ্ছে ‘লালকুঠি’। আর রাহুল-রুকমা’র ম্যাজিক কাজ করছে না। দর্শকদের নিরীখে এই গল্পের মোড় রীতিমত ফ্লপ হচ্ছে প্রতিনিয়ত, তাই হয়তো বন্ধ হয়ে যেতে পারে লালকুঠি। যদিও প্রযোজনা সংস্থার তরফ থেকে এখনও পর্যন্ত নির্দিষ্ট করে কিছুই জানা যায়নি।

সূত্রের খবর, ধারাবাহিক ‘পিলু’ বন্ধ হবে খুব শীঘ্রই। ওই ‘পিলু’র স্লটে যাবে মিঠাই,আর ‘মিঠাই’ এর স্লটে শুরু হবে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। এমনিতেই একগুচ্ছ নতুন ধারাবাহিক আসতে চলেছে, তেমন বিদায় নিতে চলেছে বেশ কয়েকটি পুরোনো ধারাবাহিক, যার মধ্যে ‘লালকুঠি’ শেষ হতে চলেছে সম্প্রচারের ছয় মাস যেতে না যেতেই।

প্রসঙ্গত, ধারাবাহিক ‘লালকুঠি’ একেবারেই ফ্যামিলি ড্রামা নয়, বরং, ২০১৪ সালে ফ্যান্টাসি-ড্রামা ‘কিরণমালা’ দিয়ে যেমন রুকমা রায়ের হাতেখড়ি হয়, সেরকম লালকুঠি দিয়েও মানুষের মনে আলাদা করে জায়গা করতে চেয়েছিলেন তিনি ও রাহুল। কিন্তু, ‘দেশের মাটি’র মতন জনপ্রিয় হল না এই জুটির রসায়ন।

whatsapp logo