whatsapp channel

মা হওয়ার পর চেহারায় আমূল পরিবর্তন, ট্রোলারদের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী শুভশ্রী

শুভশ্রী রাজ চক্রবর্তীর পরিচালনায় জনপ্রিয় সিনেমা 'চ্যালেঞ্জ' দিয়ে মূলত নায়িকা হিসেবে বৃহত্তর পরিসরে পরিচয় লাভ করেন। এরপর রাজের পরিচালনায় অনেক গুলি প্রজেক্টে কাজ করেছেন আজকের বিখ্যাত এই নায়িকা। প্রথমে এদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শুভশ্রী রাজ চক্রবর্তীর পরিচালনায় জনপ্রিয় সিনেমা ‘চ্যালেঞ্জ’ দিয়ে মূলত নায়িকা হিসেবে বৃহত্তর পরিসরে পরিচয় লাভ করেন। এরপর রাজের পরিচালনায় অনেক গুলি প্রজেক্টে কাজ করেছেন আজকের বিখ্যাত এই নায়িকা। প্রথমে এদের কাজের সূত্রে আলাপ হলেও তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে বাগদান পর্ব সেরেই নিলেন। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে। তারপর ধুমধাম করে ২০১৮ সালে ৬ ই মার্চ বিয়েটা সেরেই নিলেন। ২০২০ সালে সেপ্টেম্বর মাসে রাজ ও শুভশ্রী এক ছেলের জন্ম দেন।

Advertisements

টলিটাউনের প্রথম শ্রেণীর অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী একজন। দেব, জিৎ থেকে শুরু করে টলি-টাউনের এখনকার প্রায় সব নায়কের সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছেন। প্রেগনেন্সীর পর অভিনেত্রী এখনো আর কোনো সিনেমাতে দেখা যায়নি। তবে অন্তঃসত্ত্বা হওয়ার আগে ‘ধর্মযুদ্ধ’ আর ‘হাবজি গাবজি’ সিনেমাতে অভিনয় করেছিলেন রাজের পরিচালনায়। কিন্তু এই করোনা পরিবেশে সেই সিনেমা মুক্তি পায়নি রুপোলি পর্দাতে। করোনা পরিস্থিতি ঠিক হলেই এই ছবি মুক্তি পাবে। এখন অভনেত্রী নিজের ছেলে আর সংসার নিয়ে বেশ ব্যস্ত আছেন।

Advertisements

এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। দেখতে দেখতে ছেলের ছ’মাস বয়স হয়ে গিয়েছে। তাই ছেলের বড় হওয়ার নানান মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি শুভশ্রী একটি লাইভ ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। অবশ্য অন্য কারণে তিনি লাইভে এসেছেন। সামনেই ইন্টারন্যাশনাল ওমেন ডে’ অর্থাৎ নারী দিবস। তাই তিনি এই লাইভে এসেছিলেন নিজের মাদারহুড ও ওমেনস ডে সেলিব্রেশনের কথা বলতে। শুভশ্রী ও তাঁর দুই বন্ধু মিলে একটি ইভেন্ট করছেন মহিলাদের নিয়ে, মায়েদের নিয়ে। রিনিভেন্টটি হবে ৬ই মার্চ শনিবার সন্ধ্যাতে আর সেখানে সকলকে অনলাইনে স্লট বুক করার অনুরোধ করলেন এবং অংশ নিতে বললেন। শুভশ্রী সেদিন সকলের সঙ্গে লাইভে থেকে সকল মহিলাদের উদ্দেশ্যে উদযাপন করবেন অনুষ্ঠানটা।

Advertisements

এখানেই শেষ নয়। এরপরেই এখানেই এক ফ্যান তাঁকে একটি কমেন্ট করে লিখলেন, “দিদি তোমাকে নিয়ে বিশেষ করে তোমার মোটা হয়ে যাওয়া নিয়ে আজকাল ট্রোলড হচ্ছে। তুমি কেন কিছু বলছ না?” এর পরিপেক্ষিতে একটু গুছিয়ে জবাব দিলেন অভিনেত্রী। তিনি জানালেন, অনেকেই জানেননা মা হওয়া কতটা আনন্দের, আর তার জন্য কি কি করতে হয়, সেটা তাদের জানা নেই বলে বার বার তাকে ট্রোলড করছে। তিনি আরো বলেন, হ্যাঁ তিনি মোটা অবশ্যই হয়েছেন আর এই ট্রোলারদের কথা তাঁর আর গায়ে লাগে না বরংসব থেকে মজার বিষয় হল ওরা যত ট্রোলড করবে, আমি তিনি নিজেকে রোগা করার জন্য মোটিভেশন পান। তিনি এই ট্রোলডকে তিনি প্রশংসা হিসেবেই নিচ্ছেন। নিমেষে ভাইরাল হয় এই গানটা।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media