BollywoodHoop Plus

Katrina Kaif: দিনে ফুলশয্যা কেন নয়: ক্যাটরিনা কাইফ

‘কফি উইথ করণ’-এর চলতি সিজনে শাহরুখ খান (Shahrukh Khan) সহ বেশ কয়েকজন সেলিব্রিটি আগেভাগেই জানিয়ে দিয়েছেন, তাঁরা করণ জোহর (Karan Johar)-এর সাথে কফি খেতে রাজি নন। কিন্তু অপরদিকে বেশ কয়েকজন সেলেব রয়েছেন যাঁরা ছাড় পাননি করণের হাত থেকে। তাঁদের মধ্যেই ছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), ঈশান খট্টর (Ishan Khattar), সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant Chaturvedi)। এদিন করণের সামনে হট সোফায় বসেছিলেন তাঁরা। ‘ট্রিকি’ করণ কিছুদিন আগে ভিকি কৌশল (Vicky Kaushal)-এর সাথে অন্য অতিথিকে আমন্ত্রণ জানিয়েছিলেন তাঁর শোয়ে। অপরদিকে ক্যাটরিনাকেও আলাদা ভাবে আমন্ত্রণ জানিয়েছিলেন তিনি। ফলে ভিকি ও ক্যাটরিনাকে আসতে হয়েছে ‘কফি উইথ করণ’ সম্পূর্ণ আলাদা দুটি পর্বে।

করণ বোধহয় চাননি ক্যাটরিনা ও ভিকি তাঁর ‘ব্রহ্মাস্ত্র’ থেকে একে অপরের রক্ষা করুন। কারণ করণকে জানতেই হবে তাঁদের ভিতরের কথা। ফলে এই বুদ্ধি খাটিয়েছেন তিনি। অপরদিকে এদিন করণের শোয়ে হল ক্যাটরিনার আগামী ফিল্ম ‘ফোন ভুত’-এর প্রোমোশন। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই বিশেষ পর্বের প্রোমো। করণের শেয়ার করা প্রোমোতে দেখা যাচ্ছে, করণ যখন ক্যাটরিনাকে বলছেন, আলিয়া ভাট (Alia Bhatt) প্রচন্ড ক্লান্ত থাকার কারণে ফুলশয্যার রাত যার হিন্দি নাম ‘সুহাগরাত’-এ কিছুই করেননি, ক্যাটরিনাই পাল্টা চমক দিয়ে বলেন, ‘সুহাগদিন’-এর আইডিয়াটা দারুণ। কার্যতঃ অবাক সিদ্ধান্ত ও ঈশান।

ঈশানের কাছে করণ তাঁর রিলেশনশিপ স্টেটাস জানতে চাইলে তিনি বলেন, তিনি সিঙ্গল। অপরদিকে সিদ্ধান্ত বলেন, ঈশানের পাল্লায় পড়ে তিনিও সিঙ্গল হয়ে গিয়েছেন।

ক্যাটরিনা অবশ্য বলেই দেন তিনি আজকাল স্টক করছেন রণবীর সিং (Ranveer Singh)-কে। অবশ্যই তাঁর ইঙ্গিত ছিল রণবীরের নগ্ন ফটোশুটের দিকে। আগামী বৃহস্পতিবার ডিজনি প্লাস হটস্টারে সম্প্রচারিত হতে চলেছে ‘কফি উইথ করণ’-এর আগামী পর্ব।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)