whatsapp channel

একমাত্র ছেলের সঙ্গে খুনসুটিতে ব্যস্ত অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, তুমুল নাচ সোশ্যাল মিডিয়ায়

প্রিয়াঙ্কা সরকার টলিউডের অন্যতম সুন্দরী ও মিষ্টি নায়িকা৷ তাঁর প্রথম ছবি ‘চিরদিনই তুমি যে আমার’- এই ছবি থেকে অভিনেত্রী জনপ্রিয় হন। আজও এই সিনেমার শেষ দৃশ্য দেখলে টিনেজ থেকে বয়স্ক…

Avatar

HoopHaap Digital Media

প্রিয়াঙ্কা সরকার টলিউডের অন্যতম সুন্দরী ও মিষ্টি নায়িকা৷ তাঁর প্রথম ছবি ‘চিরদিনই তুমি যে আমার’- এই ছবি থেকে অভিনেত্রী জনপ্রিয় হন। আজও এই সিনেমার শেষ দৃশ্য দেখলে টিনেজ থেকে বয়স্ক সকলের চোখে জল আসে। প্রথমে প্রিয়াঙ্কা টেলিভিশনে অভিনয় করতেন। হঠাৎ একদিন টেলিভিশন থেকেই প্রথম ছবির জন্য ডাক আসে। অবশ্য এই ডাক এসেছিল পার্শ্ব চরিত্রের জন্য। কিন্তু পরিচালক রাজ চক্রবর্তী তাঁর অডিশন দেখে মুগ্ধ নির্বাচন করা হয় মূল চরিত্রে।

বড়পর্দা হোক কিংবা হালফিলের ওয়েব সিরিজ, সবেতেই তিনি বাজিমাত একশোতে একশো। অন্য অভিনেত্রীদেরকে বুঝিয়ে দিয়েছেন অভিনয়ের দক্ষতায় অন্যদের থেকে তিনি কম নন। বর্তমানে অভিনেত্রী নিজের ইন্সটাগ্রামে বেশ সক্রিয়। তাই দিন দিন লাফিয়ে লাফিয়ে বেড়েছে তাঁর অনুরাগীর সংখ্যা। কিন্তু নিজের প্রতিভাকে শুধু অভিনয়ের গণ্ডিতে বেঁধে রাখার পাত্রী নন প্রিয়াঙ্কা। বর্তমানে হট ফটোশুটে কাঁপিয়ে দিচ্ছেন নায়িকা। মাঝে সাজেই নিজের হট ফটোশুটে সোশ্যাল মিডিয়ার পেজ সরগরম থাকে।

এসবের মধ্যেও অভিনেত্রীর জীবনে একজন স্পেশাল মানুষ আছেন। সে আর কেউ না সহজ বন্দোপাধ্যায়। পায়েল আর রাহুল একসাথে থাকেননা। তাই ছেলে সহজকে নিয়ে দিব্যি আছেন অভিনেত্রী। অভিনয় আর ফটোশুট এসব নিয়ে ব্যস্ত থাকাতে বেশি সময় দিতে পারেননা সহজ। কিন্তু এই লকডাউনে নিজের ছেলের সাথে অনেকটা সময় কাটিয়েছেন। আরো বেশি করে কাছাকাছি এসেছে মা ছেলে। ছেলে সহজ আর দুই পোষ্যকে নিয়ে তাঁর সময় রেল গাড়ির মতো দৌড়াতো। একসঙ্গে সিনেমা দেখা, এক্সারসাইজ়, খেলাধুলো, কম্পিটিশন, বই পড়া আঁকা সবই নিয়ে লকডাউন পিরিয়ড কাটিয়েছেন।

এখন আনলক পর্ব চলছে। আবার শুরু হয়েছে অভিনয়। এর মধ্যে কিছুদিনের বিরতি নিয়ে ছেলের সপ্তম জন্মদিন উদযাপন করতে পুরীতে চললেন। ফ্লাইটে না গাড়ি করে পুরী পৌছালেন। এবার পুরী থেকেই ছেলেকে নিয়ে রিল ভিডিয়ো শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অভিনেত্রী। দেখুন এক নজরে। পুরীর বালিতে মা ছেলে কিউটিপাই গানে নাচলেন। আর নেটিজেনরা একে একে মা মেয়ের নাচের প্রশংসা করলেন। মুহূর্তে ভাইরাল এই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media