whatsapp channel

Avneet Kaur: হট লুকে মাতাচ্ছেন নেটদুনিয়া, কে এই অবনীত কৌর!

এই মুহূর্তে অবনীত কৌর (Avneet Kaur) নিজের পরিচিতি বানানোর জন্য সচেষ্ট। খুব শীঘ্রই বলিউড ডেবিউ করতে চলেছেন তিনি। প্রায়ই নিত্যনতুন ফটোশুট করেন অবনীত। সোশ্যাল মিডিয়ায় সেগুলি ভাইরালও হয়। সম্প্রতি নিজের…

Avatar

এই মুহূর্তে অবনীত কৌর (Avneet Kaur) নিজের পরিচিতি বানানোর জন্য সচেষ্ট। খুব শীঘ্রই বলিউড ডেবিউ করতে চলেছেন তিনি। প্রায়ই নিত্যনতুন ফটোশুট করেন অবনীত। সোশ্যাল মিডিয়ায় সেগুলি ভাইরালও হয়। সম্প্রতি নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন অবনীত।

তার মধ্যে একটি ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের অফ শোল্ডার জাম্পসুট। একটি ফোয়ারার সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন অবনীত। এই পোশাকের সাথে তাঁর কোমরে রয়েছে ব্রাউন রঙের বেল্ট। তার সাথে ব্রাউন রঙের স্লিং ব্যাগ নিয়েছেন অবনীত। ছবিগুলি প্রকৃতপক্ষে, কোথাও বেড়াতে গিয়ে তোলা হয়েছিল। অবনীত প্রায়শই খবরের শিরোনামে থাকেন তাঁর বোল্ড লুকের জন্য।

খুব অল্প বয়সেই অবনীত ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন। প্রথমদিকে টেলিভিশনের মাধ্যমে পরিচিতি তৈরি হয়েছিল তাঁর। ধীরে ধীরে তিনি হয়ে ওঠেন সোশ্যাল মিডিয়া সেনসেশন। অবনীতের কাজের তুলনায় তাঁর লুক নিয়েই বেশি চর্চা হয়। সুইমসুটেও সমান স্বচ্ছন্দ অবনীত। কালো রঙের সুইমসুটে দুবাইয়ের সুইমিং পুলের ধারে ছবি তুলে শেয়ার করেছিলেন অবনীত। তাঁর চোখে ছিল কালো সানগ্লাস। কখনও সুইমিং পুলের জলে, কখনও বা ধারে বসে চিল করতে দেখা গিয়েছে তাঁকে।

খুব শীঘ্রই কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) প্রযোজিত ফিল্ম ‘টিকু ওয়েডস শেরু’-তে অভিনয় করতে চলেছেন অবনীত। এই ফিল্মে নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqi)-র বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

whatsapp logo