Advertisements

Viral: স্টেজে শুয়ে গড়াগড়ি সঞ্জনার, হিন্দি গানে শরীর দুলিয়ে নাচ করলেন হরিয়ানভি স্টার, ভিডিও ভাইরাল

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

ইন্টারনেটে বেশ জনপ্রিয়তা পাচ্ছে হরিয়ানভি নাচ, হরিয়ানভি নাচ মানুষের মনোরঞ্জনের জন্য ভীষণ উপযুক্ত। ভিডিওগুলি মানুষের কাছে পৌঁছে যাচ্ছে, ঝড়ের গতিতে, তাদের এই অসাধারণ নাচ মানুষকে বেশ আনন্দ দিচ্ছে। আপনি যদি নিয়মিত এই নাচ দেখে থাকেন, তাহলে অবশ্যই আপনি স্বপ্না চৌধুরীকে চিনবেন। স্বপ্না চৌধুরী, এই নাচের জগতে ভীষণই ভালো একজন নৃত্যশিল্পী। তবে স্বপ্না চৌধুরী একাই নয়, মুসকান বেবি, সুনিতা বেবি তাছাড়াও সঞ্জনার নাচ ও সকলে পছন্দ করেছেন। তার কোমর দোলানো দেখে সকলের রীতিমত পাগল হয়ে যান। ভিডিওটি হাজার হাজার মানুষের কাছে পৌঁছে গেছে ইউটিউব এর মাধ্যমে, তার এই অসাধারণ নাচটি মানুষ বেশ পছন্দ করেছে।

সোশ্যাল মিডিয়া মানেই আমাদের কাছে ভীষণ জনপ্রিয় একটা জায়গা। আমাদের যখনই মন খারাপ হয়, তখনই আমরা সোশ্যাল মিডিয়ায় নানা প্ল্যাটফর্মে স্ক্রল করতে থাকি। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ায় হল নিজের প্রতিভাকে প্রকাশ করার একমাত্র মাধ্যম সোশ্যাল মিডিয়ায় নানা প্ল্যাটফর্ম রয়েছে যেমন ইউটিউব, instagram, facebook সবার মাধ্যমে ভীষণভাবে মানুষ সকলের কাছে পৌঁছে যাচ্ছে।

নতুন হরিয়ানভি স্টার সঞ্জনা চৌধুরীর দারুন নাচ-

সোশ্যাল মিডিয়াতে সঞ্জনা চৌধুরীর জনপ্রিয়তা ব্যাপক। আজকালকার বেশিরভাগ হরিয়ানভি স্টেজ ডান্স শোতে দেখা যায় এই ডান্সারকে। এই ডান্সারের ফ্যান ফলোয়ার বিশাল। তিনি স্টেজে পারফর্ম সবাই পাগল হয়ে গেছে আর থেকে ৮০ পর্যন্ত সকলেই ভিড় জমিয়েছে, তার এই অসাধারণ নাচ মানুষ ভীষণ পছন্দ করেছেন, নতুন প্রজন্মের ছেলে মেয়েরাও এই ধরনের নাচ দেখতে আগ্রহী হচ্ছেন। অসাধারণ ভিডিওটি ইউটিউবে মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিওর বিবরণ দেখে নিন –

এবারের ভাইরাল ভিডিওতে দেখা গেছে, মথুরায় এক অনুষ্ঠানে এক সঞ্জনা স্টেজের উপর লাস্যময়ী কায়দায় ব্যাপক নাচ করছেন। তার মাথায় ও মুখের সামনে দোপাট্টা দিয়ে টানা। হলুদ রঙের টাইট সালোয়ার কামিজ পরে শরীর দুলিয়ে বলিউডের হিট গান ‘মুজকো রানা জি মাফ কর্ন’-তে নাচ করেছেন তিনি। এই যুবতীর নাম সঞ্জনা চৌধুরী। গানের তালে তার কোমর দোলালেন তিনি। তার সৌন্দর্য দেখে মানুষ পাগল হয়ে গেছে ভিডিওটি ইতিমধ্যেই তিন লক্ষেরও বেশি মানুষ পছন্দ করেছেন এবং শেয়ার করেছেন অনেকেই।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow