whatsapp channel

অসাধারণ বেলি ডান্স নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় কাঁপাতে আরেকজন যুবতী চলে এসেছেন নিজের বেলি ডান্স নিয়ে। বেলি ডান্স নাচের একটি অসাধারণ ধরন। সুন্দরী তরুণীর নিজের পেট কাঁপিয়ে অসাধারণ সুন্দর করে নৃত্য পরিবেশন করেন। কালো রঙের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় কাঁপাতে আরেকজন যুবতী চলে এসেছেন নিজের বেলি ডান্স নিয়ে। বেলি ডান্স নাচের একটি অসাধারণ ধরন। সুন্দরী তরুণীর নিজের পেট কাঁপিয়ে অসাধারণ সুন্দর করে নৃত্য পরিবেশন করেন।

Advertisements

কালো রঙের পোশাক পরে ‘রামতা যোগী’ গানে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন এই তরুণী। বলিউডের গানের সঙ্গে বেলি ডান্স নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন এই তরুণী। সোশ্যাল মিডিয়ায় এইভাবে কত কিছুইনা ভাইরাল হয় কখনো গান, কখনো নাচ, কখনো আবৃত্তি। আর একবার যদি মানুষের মনে জায়গা করে নেওয়া যায় তাহলেই একেবারে কেল্লাফতে। করোনা ভাইরাস এর আবহে যতদিন লকডাউন চলছিল ততদিন তো মানুষের মনোরঞ্জনের একমাত্র জায়গায় ছিল এই সোশ্যাল মিডিয়া।

Advertisements

লাস্যময়ী শরীর এবং স্ট্রেট চুল, টানা টানা চোখ এবং তার অসাধারণ আবেদনময়ী ক্ষমতা ইতিমধ্যে অনেক পুরুষ মনে জায়গা করে নিয়েছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে আর হবে নাই বা কেন এত সুন্দর চেহারা এত সুন্দর বেলি ডান্স খুব সহজেই সকলের মন কেড়ে নিয়েছে। লক্ষ লক্ষ কমেন্টে ভরে গেছে ভিডিওটি।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar