whatsapp channel

ব্যবসা চালাতে একাধিক পুরুষের বিছানা গরম করলেন ললিতা, একান্তে বসে দেখুন এই সাহসী সিরিজ

বছর তিন আগেও মানুষ এমন ঘরবন্দি অবস্থায় ছিল যা এখন ভাবলেও অবিশ্বাস্য মনে হয়। করোনা কালে লকডাউনের সময়েই মানুষের নজর পড়ে ওয়েব সিরিজের উপরে। দিন ভর ঘরবন্দি থেকে একঘেয়েমি কাটানোর…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বছর তিন আগেও মানুষ এমন ঘরবন্দি অবস্থায় ছিল যা এখন ভাবলেও অবিশ্বাস্য মনে হয়। করোনা কালে লকডাউনের সময়েই মানুষের নজর পড়ে ওয়েব সিরিজের উপরে। দিন ভর ঘরবন্দি থেকে একঘেয়েমি কাটানোর জন্য অধিকাংশ দর্শকই ঝোঁকে ওয়েব সিরিজের (Web Series) দিকে। তখন থেকেই রমরমা শুরু ডিজিটাল মাধ্যমের। প্রেক্ষাগৃহ বন্ধ, শুটিংয়ের অভাবে সিরিয়াল বন্ধ হওয়ার জোগাড় হতে ওয়েব সিরিজই সে যাত্রা বাঁচিয়ে রেখেছিল ঘরবন্দি মানুষকে। তারপর থেকে কার্যত লাফিয়ে লাফিয়ে বেড়েছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা।

Advertisements

একাধারে যেমন নতুন নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে, তেমনি দর্শকদের একাংশের গোপন চাহিদা বুঝে বোল্ড ওয়েব সিরিজেরও আমদানি ঘটিয়েছে কিছু সংশ্লিষ্ট প্ল্যাটফর্ম। ঘনিষ্ঠ দৃশ্য, রগরগে রোম্যান্সে ভরা ১৮+ বয়সের দর্শকদের জন্য এই বিশেষ ওয়েব সিরিজ গুলির নাম ‘এরোটিক’ সিরিজ। প্রথম সারির প্ল্যাটফর্মগুলি ছাড়াও আরো বেশ কিছু OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন।

Advertisements

Advertisements

এমনি একটি সিরিজের সন্ধান রইল এই প্রতিবেদনে। সিরিজটির নাম ‘ললিতা পিজি হাউজ’। ‘কুকু’ প্ল্যাটফর্মে উপলব্ধ রয়েছে এই ওয়েব সিরিজ। সিরিজের গল্প অনুযায়ী, ললিতা একজন অবিবাহিতা মহিলা। সে রোজগারের আশায় একটি পিজি শুরু করে। কিন্তু একা একজন অবিবাহিতা মহিলার পক্ষে পিজি সামলানো সহজ নয়। তাই সে এক চরম পদক্ষেপ নিয়ে বসে। ব্যবসা চালাতে পুরুষদের সঙ্গে ঘনিষ্ঠ হতে শুরু করে ললিতা।

Advertisements

পরতে পরতে উত্তেজক দৃশ্যে ভরা এই ওয়েব সিরিজটি দেখতে প্রথমে আপনাকে ‘কুকু’ প্ল্যাটফর্মে সাবস্ক্রাইব করতে হবে। অভিনেত্রী আভা পল অত্যন্ত আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন এই সিরিজে। শয্যাদৃশ্যগুলিতে তাঁর সাবলীলতা চোখ কপালে তুলবে দর্শকদের। তবে কারোর সামনে নয়, এই ওয়েব সিরিজ দেখতে হলে ঘরের দরজা বন্ধ করে একান্তে বসেই দেখতে হবে। নয়তো লজ্জায় পড়তে হতে পারে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই