whatsapp channel

‘বারসোরে মেঘা’ গানে বেলি ডান্স নেচে তুমুল ভাইরাল যুবতী, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

'বারসোরে মেঘা মেঘা' গুরু সিনেমার এই অসাধারণ একটি গান গানটি গেয়েছিলেন শ্রেয়া ঘোষাল এবং গানটিতে নৃত্য পরিবেশন করে সকলের মনে জায়গা করে নিয়েছেন বিউটি কুইন ঐশ্বর্য রাই বচ্চন। এই সিনেমায়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘বারসোরে মেঘা মেঘা’ গুরু সিনেমার এই অসাধারণ একটি গান গানটি গেয়েছিলেন শ্রেয়া ঘোষাল এবং গানটিতে নৃত্য পরিবেশন করে সকলের মনে জায়গা করে নিয়েছেন বিউটি কুইন ঐশ্বর্য রাই বচ্চন। এই সিনেমায় নিজের স্বামীর সঙ্গেই সাবলীলভাবে অভিনয়ের ক্ষমতা দেখিয়েছেন তিনি। নৃত্যশিল্পী হিসেবে ঐশ্বর্য রায় যে কোনো অংশে কম যায়না তার প্রমাণ তিনি দিয়েছেন দেবদাস, হাম দিল দে চুকে সানাম, বান্টি অর বাবলির কাজরারে, ছবিতে সিনেমায় নাচের মাধ্যমে।

Advertisements

মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ। যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে। আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্ট তাই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল।

Advertisements

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি মেয়ে ‘বারসোরে মেঘা মেঘা’ এই নাচটিকে বেলি ডান্স এর মাধ্যমে সকলের কাছে তুলে ধরেছেন। ঐশ্বর্য রাই বচ্চনের নাচের মধ্যে একটা কথাও অন্যরকম গ্রাম্য প্রকৃতিকে তুলে ধরার চেষ্টা করা হয়েছিল। কিন্তু এই যুবতী একেবারে নিজের মতন করে শুধুমাত্র বেলি ডান্স এর উপর ভিত্তি করে এই নারীকে পরিবেশন করেছেন। তার এই নাচকে গোটা সোশাল মিডিয়া স্যালুট জানিয়েছে।

Advertisements

বেলি ডান্স এর প্রধান বৈশিষ্ট্য হলো শরীরের সাথে সাথে নিজের পেটকে এমন সুন্দর করে নাচানো। যাতে লোকের দৃষ্টি আকর্ষণ করে। পাতলা পেটে, উন্মুক্ত নাভিতে অসাধারণ নৃত্য শৈলী দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন। বিদেশে বেলি ডান্সের বেশ প্রচলন আছে তবে বর্তমানের প্রজন্মের অনেকেই এই বেলিডান্স রপ্ত করছেন।

Advertisements

দেখে নিন ভিডিওটি -»

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media