whatsapp channel

VIDEO: নিরাহুয়া-আম্রপালী অতীত, ভেজা শরীরে উষ্ণ রোমান্সে ঝড় তুললেন কাজল-খেসারি

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছিলেন গায়ক হিসাবে। সেই সময় নিজের পিতৃদত্ত নাম শত্রুঘ্ন (Shatrughan) পরিবর্তিত করে ‘খেসারিলাল’ ব্যবহার করেন তিনি। এই নামে গায়ক হিসাবে জনপ্রিয়তা…

Avatar

Nilanjana Pande

খেসারিলাল যাদব (Kheshari lal Yadav) ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছিলেন গায়ক হিসাবে। সেই সময় নিজের পিতৃদত্ত নাম শত্রুঘ্ন (Shatrughan) পরিবর্তিত করে ‘খেসারিলাল’ ব্যবহার করেন তিনি। এই নামে গায়ক হিসাবে জনপ্রিয়তা অর্জন করার পর খেসারিলাল নামটিকেই ব্যবহার করে তিনি হয়ে ওঠেন নায়ক। কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ঘরে নিজের উপস্থিতি ও ভালো ব্যবহারের মাধ্যমে সকলকে মুগ্ধ করেছিলেন খেসারিলাল। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিও তাঁর পুরুষোচিত সৌন্দর্য এবং অভিনয়ে মুগ্ধ। খেসারিলাল বিভিন্ন সময়ে বিভিন্ন নিজের সাথে অভিনয় করলেও কাজল রাঘওয়ানি (Kajal Raghwani)-র সাথে তাঁর জুটি বিশেষ ভাবে সমৃদ্ধ।

এই জুটি ব্লকবাস্টার ফিল্মের পাশাপাশি উপহার দিয়েছেন একাধিক হিট মিউজিক ভিডিও। চলতি বছরের 27 শে এপ্রিল খেসারিলাল ও কাজল অভিনীত মিউজিক ভিডিও ‘সাজ কে সাওয়ার কে’ রিলিজ করেছিল। এখনও অবধি এই মিউজিক ভিডিওর ভিউ অতিক্রম করেছে সাড়ে চার লক্ষ। এই গানটি গেয়েছিলেন খেসারিলাল। গানের শুরুতে দেখা যায়, কাজল ও খেসারিলাল একটি স্টুডিওয় রেকর্ডিং করছেন। কিন্তু খেসারিলালের চোখ চলে যায় কাজলের দিকে। কাজলও অনুভব করেন আকর্ষণ। এরপরেই দেখা যায়, একটি সুন্দর বাগান ও ঝর্ণার মাঝে পৌঁছে গিয়েছেন এই জুটি। খেসারিলালের পরনে রয়েছে লেদার জ্যাকেট ও মাল্টিকালার ভেস্ট এবং নীল রঙের ডেনিম ট্রাউজার। চোখ আবৃত রয়েছে সানগ্লাসে।

কাজল পরেছেন গোলাপি রঙের শিফন শাড়ি ও নীল রঙের ব্লাউজ। গানের সুরে খেসারিলাল বলেন, কাজল যখন সেজেগুজে তাঁর সামনে আসেন, তখন নায়কের রাতের ঘুম উড়ে যায়। কাজলও খেসারিলালের প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করেন। গানের মাঝেই পাল্টে যায় দুইজনের পোশাক। কাজলের পরনে দেখা যায় হলুদ রঙের লেহেঙ্গা-চোলি। খেসারিলাল পরেন মেরুন জ্যাকেট, নীল ভেস্ট ও ডেনিম।

VIDEO: নিরাহুয়া-আম্রপালী অতীত, ভেজা শরীরে উষ্ণ রোমান্সে ঝড় তুললেন কাজল-খেসারি

লেকের মাঝে বোটের উপর নাচ করেন কাজল। আবারও পাল্টে যায় পোশাক। নায়িকার পরনে দেখা যায় কালো রঙের আউটফিট ও নায়ক পরেন গোলাপি রঙের ভেস্ট ও ট্রাউজার। কৃত্রিম সমুদ্রের সৈকতে অন্তরঙ্গ হন খেসারিলাল ও কাজল। ধীরে ধীরে একসময় এক হয়ে যান তাঁরা।

whatsapp logo