ছাদের উপর খোলামেলা পোশাকে স্বপ্না চৌধুরীর গানে দুর্দান্ত নাচ যুবতীর, ভিডিও ভাইরাল

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

আজকালকার দিনে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের কিছু অংশের। হরিয়ানভি অভিনেত্রী স্বপ্না চৌধুরীর গানের তালে নেচে উষ্ণ আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন তাকেই ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, ‘বিখ্যাত হরিয়ানভি গান ‘জলে’-র তালে তালে কোমর দুলিয়ে নাচ করছেন এক যুবতী। নৃত্যরত যুবতীর পরনে রয়েছে খোলামেলা ট্র্যাডিশনাল পোশাক। সবুজ রংয়ের স্লিভলেস লেহেঙ্গা চোলির সঙ্গে ট্রান্সপারেন্ট দোপাট্টা। আর এই পোশাকেই তাকে দেখা গেছে বাড়ির ছাদের উপর সুন্দর কৌশলে এই ক্লাসিক গানে নাচ করতে। ভিডিওটি রিয়া সিং ঠাকুর নামের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে।

এই ভিডিওতে বয়ে গেছে কমেন্টের বন্যা। যুবতীর এই নাচ দেখে উষ্ণতা ও শিহরণ অনুভব করছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘আপনার ভিডিও না দেখলে আমার দিন কাটে না’; কেউ আবার লিখেছেন, ‘অন্য লেভেলের লাস্যময়ী নাচ’; আরেকজন লিখেছেন, ‘আপনার ভিডিও খুবই ভালো লাগে’। অনেকে তো ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। ইতিমধ্যে ৩৭ হাজার ভিউ পেয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, হরিয়ানভি বিনোদন জগতে বর্তমান প্রজন্মের এক এক উল্লেখযোগ্য অভিনেত্রী হলেন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। একজন অভিনেত্রীর পাশাপাশি নৃত্যশিল্পী হিসেবেও রয়েছে তার পরিচিতি। বলা বাহুল্য, হরিয়ানার ‘দেশি কুইন’ হলেন স্বপ্না চৌধুরী। মাঝেমধ্যেই তার দুর্দান্ত নাচের পারফরম্যান্সের কারণে সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেন তিনি। তার রূপের যাদুতেও ‘ফিদা’ হয় বর্তমান প্রজন্মের নানা বয়সের পুরুষ ভক্তরা।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা