Hoop Viral

ওয়েব সিরিজে নগ্ন পর্যন্ত হয়েছেন যে সকল অভিনেত্রীরা

এখনকার বলিউডের ওয়েব সিরিজ নগ্নতায় ভরপুর। প্রায়শই খোলামেলা অবতারে নিজেদেরকে মেলে ধরেন বহু অভিনেত্রীরা। চিত্রনাট্যের খাতিরে অনেক অভিনেত্রীই এমন বহু সাহসী দৃশ্যে অভিনয় করেছেন যেখানে তাদেরকে নগ্ন পর্যন্ত হতে হয়েছিল। এমনই বেশকিছু ভারতীয় অভিনেত্রী আছেন যারা সাহসী দৃশ্যে অভিনয়ে টেক্কা দিতে সক্ষম হয়েছিলেন হলিউড অভিনেত্রীদের।

১.রাজসি বর্মা

রাজসি বর্মা একজন মডেল এবং ভারতীয় ওয়েব সিরিজ অভিনেত্রী। তিনি ওয়েব সিরিজ, কয়েকটি বলিউড সিনেমা এবং হিন্দি সিরিয়ালের একটি দীর্ঘ তালিকায় অভিনয় করেছেন। তিনি অনেক ইরোটিক ওয়েব সিরিজের জন্য বিখ্যাত, তিনি ওয়াহ টিচার ওয়েব সিরিজ, চরম সুখ নামক একটি সিরিজে প্রধান চরিত্র হিসাবে উল্লুর তিনটি পর্ব, অল্ট বালাজি এবং কেহনে কো হামসাফার ওয়েব সিরিজের সাথে আশ্চর্যজনক জনপ্রিয়তা পেয়েছেন।


২.স্বস্তি কাপুর

স্বস্তি কাপুর একজন অভিনেত্রী এবং ড্যান্সার যিনি অনেক ওয়েব সিরিজ, নাচের ভিডিও এবং টিভি সিরিয়ালে অভিনয় হয়েছেন, তিনি রাজসি বর্মার সাথে চরম সুখ, মম অ্যান্ড ডটার সিরিজে অভিনয় করেছেন, তিনি ভাংড়া পা লে, ডি ৪ গেট আপ এবং ডান্স ইত্যাদিতেও অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Swasti Kapur (@swastikapur)


৩.নিধি মহাওয়ান

নিধি মহাওয়ান হলেন একজন ভারতীয় অভিনেত্রী যিনি প্রধানত হিন্দি ওয়েবসিরিজ এবং বলিউড চলচ্চিত্রে কাজ করেন, তিনি ওস, অদৃশ্য এবং একটি ক্লাসিক লাভ স্টোরি এবং কুকু অ্যাপে নতুন ওয়েব সিরিজ, লাভলি মেসেজ পার্লারের জন্য পরিচিত।

 

View this post on Instagram

 

A post shared by Nidhi Mahawan (@nidhimahawan)


৪.কস্তুরী ছেত্রী

কস্তুরী ছেত্রী একজন ভারতীয় অভিনেত্রী এবং মডেল, তিনি প্রধানত বলিউড চলচ্চিত্র এবং ওয়েব সিরিজে অভিনয় করেন, তিনি উল্লু অ্যাপস-এ তার ভূমিকার জন্য বিখ্যাত হয়েছিলেন। চরম সুখ (করনা জারুরি হ্যায়), তিনি নেপালি ভিডিও মিউজিক, এমএক্স প্লেয়ার লাভ ওকে প্লিজ-এও অভিনয় করেছেন।

whatsapp logo