whatsapp channel

Bhojpuri Song: রাতের অন্ধকারে অক্ষরাকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি, ২৭ লাখ মানুষ দেখেছেন

যৌবন আর প্রেম যদি এক জায়গায় হয় তাহলে আগুন ধরতে কতক্ষন? ঘি আর আগুন পাশাপাশি রাখলে যেমন ঘি গলে তরল হয়ে যায়, তেমনই একই খাটে যখন পুরুষ নারী কাছাকাছি আসে…

Avatar

Susmita Kundu

যৌবন আর প্রেম যদি এক জায়গায় হয় তাহলে আগুন ধরতে কতক্ষন? ঘি আর আগুন পাশাপাশি রাখলে যেমন ঘি গলে তরল হয়ে যায়, তেমনই একই খাটে যখন পুরুষ নারী কাছাকাছি আসে শুরু হয় গলে যাওয়ার মতন চরম সুখ। সেই চরম সুখ উপভোগ করলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপার হিরো খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)এবং লাস্যময়ী অক্ষরা সিং (Akshara Singh)।

পর্দায়, অক্ষরা ও খেসারি লালের জুটি বেশ চর্চিত। এই দুজন এখনও পর্যন্ত বহু সিনেমা ও মিউজিক ভিডিওতে কাজ করেছেন।এই দুজনের রোম্যান্স দেখার জন্য দর্শকরা মুখিয়ে থাকে। বিশেষত অক্ষরা যখন তার শরীরী হালচাল দিয়ে ঝড় তোলেন তখন লাখ লাখ পুরুষ হৃদয়ের রাতের ঘুম হারাম হয়ে যায়, তখন এই অক্ষরা হয়ে ওঠে প্রেমিকা। পর্দাতেও তাইই হয়েছে। খেসারি লাল যাদব অক্ষরাকে দেখে কার্যত পাগল। হুশ হারিয়েছে সে। কখনো কোমর খামচে ধরছে তো কখনো পিঠ গলায় ঘাড়ে চুম্বনের স্রোত বইয়ে দিয়ে যাচ্ছে। এক অসাধারণ রোম্যান্সের দৃশ্য তৈরি করেছেন এই দুই অভিনেতা ক্যামেরার সামনে।

এই মুহূর্তে অক্ষরা ও খেসারি লাল যাদবের উদ্যম যৌবন লীলা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দুজনের রোম্যান্স দেখার জন্য নেট জনতা ভিড় করছে wave music bhojpuri চ্যানেলে। এই চ্যানেলে দেখা যাচ্ছে Baj Jaai Chhagal গানটি, যেখানে দমদার পারফর্ম করেছেন খেসারি লাল যাদব ও অক্ষরা সিং।

Baj Jaai Chhagal গানটি গেয়েছেন খেসারি লাল যাদব নিজে এবং রূপা কাব্য (Khesari Lal Yadav and Rupa Kavya)। গানটি নেওয়া হয়েছে Album Hero No 1 থেকে। প্রায় ২.৭ মিলিয়ন মানুষ এই রোম্যান্টিক ভিডিও উপভোগ করেছে। আপনিও চাইলে এটি দেখে ভরপুর বিনোদন ঝালিয়ে নিতে পারেন। তবে, ভুলেও এই মিউজিক ভিডিও বাড়ির ছোটদের সামনে দেখবেন না, কারণ এর কন্টেন্ট একেবারে প্রাপ্তবয়স্কদের জন্য।

whatsapp logo