whatsapp channel

VIRAL: বৃষ্টি মুখর সন্ধ্যায় দেখে নিন অন্তরঙ্গ দৃশ্যে পরিপূর্ণ Mx Player-এর এই ৫টি ওয়েব সিরিজ

ওয়েব সিরিজ, ওয়েব সিরিজ আর ওয়েব সিরিজ। হাজারো প্ল্যাটফর্ম, হাজারো গল্প নিয়ে তৈরি সিরিজগুলো এখন জনপ্রিয়তার তুঙ্গে। মানুষ সিনেমা হল একদমই ভুলে গিয়েছে। যেখানে হাতের মুঠোয় গোটা পৃথিবী সেখানে কেন…

Avatar

Advertisements
Advertisements

ওয়েব সিরিজ, ওয়েব সিরিজ আর ওয়েব সিরিজ। হাজারো প্ল্যাটফর্ম, হাজারো গল্প নিয়ে তৈরি সিরিজগুলো এখন জনপ্রিয়তার তুঙ্গে। মানুষ সিনেমা হল একদমই ভুলে গিয়েছে। যেখানে হাতের মুঠোয় গোটা পৃথিবী সেখানে কেন বাইরে যাবে মানুষ? যদিও কেউ কেউ নিছক পপকর্ন, ফটোশ্যুট ও হাল্কা আড্ডা র জন্য বাইরে পা রাখেন, কিন্তু, বর্তমান সময়ের ওয়েব প্ল্যাটফর্মগুলি হল সবথেকে বর মনোরঞ্জনের স্টেজ।

Advertisements

ওয়েব প্ল্যাটফর্মে বয়সের কোনো ভেদাভেদ নেই। যারা একটু ফোন ঘাঁটতে পারে তারা যেমন সবটাই দেখতে পারে তেমনই যারা বার্ধ্যক নিয়ে হতাশ তারাও এই প্ল্যাটফর্মে এসে মনোরঞ্জন করতে পারেন। সেরকমই কয়েকটি ওয়েব সিরিজের নাম উল্লেখ করা হবে, যেগুলো আপনি সম্পূর্ন বিনামূল্যে দেখতে পাবেন এবং আপনার শরীর মন গরম করতে বাধ্য।

Advertisements

দেখে নিন MX Player এর সাতটি গরম গরম ওয়েব সিরিজ, যা বাচ্চাদের জন্য একদমই নয় :-

Advertisements

১) পেয়িং গেস্ট: এখানে একজন কম বয়সী মেয়ে বয়স্ক মানুষের সঙ্গে বিয়ে করে আসবে। সেই বাড়িতে একদল ইয়ং ছেলে পেয়িং গেস্ট থাকে। তাদের লালসার শিকার হয় নব বধূ। রয়েছে জমজমাট রোমান্টিক দুষ্টু মিষ্টি সিন।

Advertisements

২) হ্যালো মিনি: এটি একটি অল্পবয়সী মেয়ে এবং তার স্টকারকে নিয়ে গল্প। একটি থ্রিলার গল্প। অবশ্যই প্রাপ্ত বয়স্কদের জন্য এই সিরিজ।

৩) ড্যামেজ: এটি MX প্লেয়ারের সেরা প্রাপ্তবয়স্ক হিন্দি ওয়েব সিরিজগুলির মধ্যে একটি। এবং, এটি একটি মনস্তাত্ত্বিক অপরাধ থ্রিলার। তাই ছোটদের সামনে দেখবেন না এই সিরিজ।

৪) ডেঞ্জারস: এটিও MX প্লেয়ারের সেরা প্রাপ্তবয়স্ক হিন্দি ওয়েব সিরিজগুলির মধ্যে একটি। এই সিরিজে
করণ সিং গ্রোভার এবং বিপাশা বসু দুজনে অভিনয় করেছেন।

৫) মন্টু পাইলট: এই সিরিজ বাংলায় পেয়ে যাবেন। গল্পের প্লট একটি পতিতা বাড়ির অন্দরের করুন কাহিনী নিয়ে। দুটি সিজন উপলব্ধ। কখনোই ছোটদের সামনে এই সিরিজ চালিয়ে দেখবেন না।

whatsapp logo
Advertisements