whatsapp channel
Hoop Viral

স্ত্রীকে ছেড়ে আম্রপালির প্রেমে মশগুল নিরহুয়া, লন্ডনে হাতে হাত রেখে চরম রোমান্স

বলিউডে যেমন শাহরুখ-কাজলের জুটি জমজমাট, তেমনই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে নিরহুয়া-আম্রপালি দুবের জুটি সুপার হিট। দুজনে মিলে একাধিক সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। এই জুটির অনস্ক্রিন রোম্যান্স দেখে অনেকেই অনুমান করে যে বাস্তবেও বুঝি এটা প্রেম করে বা কোনো ঘনিষ্ঠ সম্পর্কে রয়েছেন। আদৌ কি তাই? নাকি পুরোটাই গুজব? তথ্য বলছে দীনেশ লাল যাদব নিরহুয়া বিবাহিত, তাহলে?

এদিকে আম্রপালি দুবে সম্প্রতি তার ও নিরহুয়ার একটি রিল আপলোড করেন ইনস্টাগ্রামের পাতায়। যেখানে নিরহুয়ার হাতের ভিতর দিয়ে হাত ঢুকিয়ে গান গাইছেন আম্রপালি। মুখের রোম্যান্টিক অঙ্গভঙ্গি করে আম্রপালি ঠোঁট মেলাচ্ছেন ‘নাজারিয়া নাজারিয়া সে মিলাল বা জব সে’ গানের সঙ্গে। পাশাপশি, নিরহুয়া নিজেও কিছু কম যান না। তিনিও আম্রপালির চোখে চোখ রেখে ঠোঁট মিলিয়েছেন এই গানের সঙ্গে।

ব্যাপার হল, ‘নাজারিয়া নাজারিয়া সে মিলাল বা জব সে’ গানটি ইউটিউবে বেশ ভাইরাল হয়েছে। কিছুদিন আগেও এই গানের জন্য চর্চায় আসেন এই দুই অভিনেতা। আসলে, ২০২২ সালে মুক্তি পায় ছবি কালাকান্দ (Kalakand)। এই ছবিরই গান হল – ‘নাজারিয়া নাজারিয়া’, যার ভিডিও পোস্ট করে ব্যাক্তিগত জীবন নিয়ে প্রশ্নের মুখে আম্রপালি। অনেকেই আম্রপালির পোস্ট করা রিলের নীচে কমেন্ট করে জানতে চান যে নিরহুয়া কি স্ত্রীকে ছেড়ে আম্রপালির সঙ্গে ডেট করছেন? দুজনে কি রিয়েল লাইফে প্রেম করছেন? এমনকি, কিছু লোক এটাও বিশ্বাস করে যে আম্রপালি দুবেই নিরহুয়ার আসল স্ত্রী। সত্যি কি তাই?

প্রথমত, দীনেশ লাল যাদব নিরহুয়া বিবাহিত ও তার একটি কন্যা আছে। স্ত্রী ও বাবা মাকে নিয়ে অভিনেতা মুম্বাইতে থাকেন। কিন্তু, তার পরিবারকে তিনি ক্যামেরার সামনে আনেন না বিশেষ। ফলে অনেকেই ভাবেন যে আম্রপালি ও নিরহুয়ার কোনো বিশেষ সম্পর্ক আছে। দ্বিতীয়ত, আম্রপালি অবিবাহিতা এবং এখনও সিঙ্গেল। নিরহুয়ার সঙ্গে পর্দায় জমিয়ে প্রেম করলেও রিয়েল লাইফে তিনি সিঙ্গেল।

whatsapp logo