Hoop VideoHoop Viral

VIDEO: নিরাহুয়া এখন অতীত, বন্ধ ঘরে মোনালিসাকে পরম তৃপ্তি দিলেন পবন সিং

পবন সিং এক ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবন এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরি সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

ভোজপুরি সিনেমার জগতে আমরা প্রত্যেকেই পবন সিং কে চিনি, তবে পবন সিং শুধুমাত্র একজন অভিনেতা নয়। যদি একটু খেয়াল করেন, তিনি একজন খুব ভালো গায়ক। সিনেমা জগতের রীতিমতন তোলপাড় ঘটিয়েছেন তিনি অনেক নামকরা অভিনেত্রীদের সঙ্গে। তিনি মাখোমাখো দৃশ্যের অভিনয় করে, এখনো সবার মন জয় করে নিয়েছেন। খেসারি লাল যাদব, দীনেশ লাল যাদবের মতন তাবড় তাবড় অভিনেতাদের সঙ্গে রীতিমতন পাল্লা দিয়েছেন তিনি।

যখনই এই দুজনকে একসাথে কোন ছবিতে দেখা যায় তখনই ইন্টারনেটে ঝড় বয়ে যায়। মোনালিসাদের শুধুমাত্র মঞ্চে তার জনপ্রিয়তা দেখান। এমনটা কিন্তু নয় প্রত্যেকটা সিনেমা এমনকি বাংলা সিনেমাতেও তিনি তার যথেষ্ট সুন্দর অভিনয় এবং লাস্যময়ী রূপের প্রমাণ দেখিয়েছেন। মোনালিসার সঙ্গে পবন সিং এর অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়ে যায়। এই গানের নাম হল ‘তাকিয়া লাগাকে, কেবাড়িয়াকে পালা সাটকে’।

তাদের বন্ধ ঘরের মধ্যে দুর্দান্ত রোমান্স করতে দেখা গেছে। নেশাগ্রস্ত অবস্থায় অভিনয় করেছিলেন মোনালিসা। মোনালিসাকে দেখে নিজেকে কি করে কিছুতেই সামলাতে পারলেন না আমাদের সকলের প্রিয় ভোজপুরী অভিনেতা পবন সিং। ‘সরকার রাজ’ এই সিনেমার মাধ্যমে গানটি সকলের কাছে পৌঁছে গেছে। গানটি ইতিমধ্যে এক কোটিরও বেশি মানুষ দেখে ফেলেছেন তাহলেই বুঝতে পারছেন গানটি কতটা জনপ্রিয়। গানের কথা লিখেছেন মনোজ মাতলাবি। দেরি না করে দেখে নিতে পারেন অসাধারণ নাচের ভিডিও।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক