whatsapp channel
Hoop StoryHoop Viral

Viral: ‘দিলবর’ গানে ফাঁকা মাঠের মাঝে উদ্দাম নাচ সুন্দরী নিপার, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। ‘দিলবর দিলবর’ গানের সাথে অসাধারণ নাচ পরিবেশন করেছেন। নাচটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ৫১ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে ভিডিওটি। ম্যাংগো টিভি মিউজিক এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সকলে কাছে পৌঁছে গেছে। এই চ্যানেলের সাবস্ক্রাইবার এর সংখ্যা ৫১ হাজার।

ভিডিওটিতে লাইক পড়েছে প্রায় ২২ হাজার। নিপা নামে এক যুবতী লাল টুকটুকে জামা এবং সাদা স্কার্ট পরে খোলামেলা জায়গায় একেবারে নীল আকাশ এবং সবুজ জমির উপরে নিজের মতন করে নাচ পরিবেশন করেছেন এই যুবতী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এইভাবে নতুন প্রজন্মের প্রতিভা সত্যিই মানুষের কাছে পৌঁছে যায়। একমাত্র সোশ্যাল মিডিয়া নানান রকম প্লাটফর্ম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

খোলা পরিবেশের মধ্যে অসাধারণ নাচ পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। করোনা ভাইরাস এর সময় যখন প্রত্যেকে গৃহবন্দি অবস্থায় বসেছিল। ঠিক তখনই বাড়ির উঠোন এবং বারান্দা ও খোলা পরিবেশকে অনেকেই নাচ, গান, আবৃত্তি অথবা নিজের প্রতিভাকে ঝালাই করার জায়গা হিসেবে বেছে নিয়েছিল। আর সেই ব্যাপারটা এখনও জন্য মানুষের মধ্যে থেকে গেছে। মানুষের যখন সময় কাটে না, তখন এই ধরনের ভিডিওগুলো মানুষকে অনেকটা ভালো সময় দিতে সাহায্য করে। তাছাড়া নতুন প্রজন্মের এই ধরনের ছোট ছোট ভিডিও এটাই প্রমাণ করে যে, কেউ নিজের প্রতিভাকে নষ্ট না করাই ভালো, এই ধরনের ছোট ছোট ভিডিও মানুষের আদর্শ হতে পারে। এই ধরনের ভিডিও দেখিয়ে প্রত্যেকেই নিজের প্রতিভাকে একটুখানি ঝালিয়ে নিতে পারে।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo