whatsapp channel

VIRAL: টাকার লোভে দর্শকদের সামনেই নির্লজ্জতার সীমা অতিক্রম করলেন মুসকান বেবি, ভিডিওটি ভাইরাল হয়েছে

সাধারণতঃ হরিয়ানভি নৃত্যশিল্পীদের অধিকাংশই আসেন আর্থিক সমস্যার সম্মুখীন হয়ে। উদাহরণস্বরূপ রয়েছেন সপনা চৌধুরী (Sapna Choudhary)। অল্প বয়সে পিতৃহারা সপনা পরিবারের দায়িত্ব কাঁধে নিয়ে এসেছিলেন এই পেশায়। কিন্তু মুসকান বেবি (Muskan…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সাধারণতঃ হরিয়ানভি নৃত্যশিল্পীদের অধিকাংশই আসেন আর্থিক সমস্যার সম্মুখীন হয়ে। উদাহরণস্বরূপ রয়েছেন সপনা চৌধুরী (Sapna Choudhary)। অল্প বয়সে পিতৃহারা সপনা পরিবারের দায়িত্ব কাঁধে নিয়ে এসেছিলেন এই পেশায়। কিন্তু মুসকান বেবি (Muskan Baby)-র এমন কোনো সমস্যা ছিল না। তবু তিনি নাচকে ভালোবেসে হরিয়ানভি ও রাগনী নৃত্যশিল্পী হয়ে উঠেছেন। নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে মুসকান অনায়াসেই খোলা মঞ্চে নাচেন। উন্মুক্ত করেন নিজের ক্লিভেজ। মুসকানের অধিকাংশ ভিডিও ভাইরাল হয় ‘দেহাতি ঠুমকা’ নামে ইউটিউব চ্যানেল থেকে। 2022 সালের 12 ই জুলাই মুসকানের একটি ডান্স ভিডিও ভাইরাল হয়েছে এই ইউটিউব চ্যানেল থেকে।

Advertisements

লোকসঙ্গীত শিল্পী কমলজিৎ নিরু (Kamaljeet Niru)-র গাওয়া গান ‘সিটি তে সিটি’-র সাথে নেচেছেন মুসকান। পরনে রয়েছে সবুজ রঙের টাইট পাতিয়ালা সালোয়ার-কামিজ। কামিজের নেকলাইন যথেষ্ট ডিপ যাতে ক্লিভেজ শো-অফ করতে পারেন মুসকান। সবুজ রঙের কামিজ জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। হরিয়ানার একটি গ্রামীণ মেলার মঞ্চে ডান্স পারফরম্যান্স করেছেন মুসকান। এক বছরের উপর অতিক্রান্ত হলেও এখনও অবধি এই ভিডিওর ভিউ মাত্র একাত্তর হাজার। ভিডিওর শুরুতে মুসকানকে দেখা যায় ঠুমকা লাগাতে। এরপরেই মঞ্চের ধারে গিয়ে নাচ করতে থাকেন তিনি।

Advertisements

শুধুমাত্র নাচ নয়, মুসকান পুরুষ দর্শকদের সামনে নিচু হয়ে ক্লিভেজ সহ স্তনের অনেকখানি অংশ শো-অফ করে তাঁদের মনোরঞ্জন করেন। এই ঘটনা নাচের ফাঁকে বারংবার চলতে থাকে। হতে থাকে নাচের স্টেপের রিপিটেশন। বাদ যায় না বুটি ডান্সও।

Advertisements

এর পরিবর্তে দর্শকদের একাংশ মুসকানের হাতে তুলে দেন অর্থ। তবে বোঝাই যাচ্ছে হরিয়ানভি নৃত্যের নামে শরীর প্রদর্শন অনেকেই পছন্দ করছেন না। ফলে বাড়ছে না মুসকানের ভিডিওর ভিউ।

Advertisements
whatsapp logo
Advertisements