whatsapp channel

Viral: ‘তেরি আখোকা ইয়ে কাজল’, দুধ সাদা পোশাকে দুর্দান্ত নেচে তাক লাগালেন স্বপ্না চৌধুরী, তুমুল ভাইরাল ভিডিও

হরিয়ানা সিনেমা জগতে স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) অতি জনপ্রিয় ও পরিচিত নাম। এক নামেই তাকে সকলেই চেনে। বিগত বেশ কিছু বছর ধরে দাপটের সঙ্গে হরিয়ানা সিনেমা জগতে কাজ করে চলেছেন…

Avatar

হরিয়ানা সিনেমা জগতে স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) অতি জনপ্রিয় ও পরিচিত নাম। এক নামেই তাকে সকলেই চেনে। বিগত বেশ কিছু বছর ধরে দাপটের সঙ্গে হরিয়ানা সিনেমা জগতে কাজ করে চলেছেন তিনি। বিয়েও করেছেন, একটি পুত্র সন্তানও রয়েছে তার। এরপরেও সেই পুরনো স্বপ্না একইরকম রয়েছেন। একটা সময় ‘তেরি আখিয়া কি এ কাজল’ (Teri Aakhya Ka Yo Kajal) গানের মধ্য দিয়েই জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। মাঝে বিরতি নেন। আবার ফেরেন পুরোনো ছন্দে।

কিছুদিন আগেও একটি শোতে হাজির হন স্বপ্না। সেই পুরোনো হিট গান ‘তেরি আখোকা ইয়ে কাজাল’ এ দাপিয়ে নাচ করলেন। দুধ সাদা সালোয়ার স্বপ্না ছিলেন স্বপ্ন সুন্দরী। শরীরে এক ফোঁটা মেদ নেই। ছিমছাম শরীরে ঢেউ তুলেছিলেন স্টেজে। চারিদিক থেকে টাকার ফোয়ারা শুরু হয়। নর্তকীর শরীর বেয়ে ঝরে পড়ে মোটা টাকার নোট ।

দিল্লির থেকে ২০ কিলোমিটার দূরে নজফগড়ে স্বপ্নার বাড়ি। নিজের বাড়ি থেকেই সমস্ত কাজ সামলান স্বপ্না। একের পর এক স্টেজ শো করে উপার্জনের রাস্তা তৈরি করেছেন তিনি। একটা সময় বিগ বসের ঘরে প্রতিযোগী হয়ে গিয়েছিলেন।ফলে এই মুহূর্তে স্বপ্না চৌধুরীকে চেনে না এমন মানুষ কমই আছে।

হরিয়ানা, বিহার বা দিল্লির মতন জায়গায় বিয়ে বাড়ি হোক বা বাড়িতে কোনো অনুষ্ঠান, নর্তকী নিয়ে এসে নাচ করানোর প্রচলন আছে। স্বপ্না সেই সুবাদে একজন জনপ্রিয় নর্তকী। আজও ‘তেরি আখিয়া কি এ কাজল’ গানে মাতোয়ারা আট থেকে আশি। দেখুন সেই নজরকাড়া ইলেকট্রিক ভিডিও।

whatsapp logo