Hoop VideoHoop Viral

VIRAL: মাচা শোয়ে স্বপ্না চৌধুরীর নাচ দেখেই নিয়ন্ত্রণ হারালেন দর্শকরা, ভিডিও ভাইরাল

দিন দিন দেশের বিনোদন জগতে উল্লেখযোগ্য স্থান লাভ করছে ভোজপুরী সিনে ইন্ডাস্ট্রি। আর এই ভোজপুরী বিনোদন জগতে বর্তমান প্রজন্মের এক এক উল্লেখযোগ্য অভিনেত্রী হলেন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। একজন অভিনেত্রীর পাশাপাশি নৃত্যশিল্পী হিসেবেও রয়েছে তার পরিচিতি। বলা বাহুল্য, হরিয়ানার ‘দেশি কুইন’ হলেন স্বপ্না চৌধুরী। মাঝেমধ্যেই তার দুর্দান্ত নাচের পারফরম্যান্সের কারণে সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেন তিনি। তার রূপের যাদুতেও ‘ফিদা’ হয় বর্তমান প্রজন্মের নানা বয়সের পুরুষ ভক্তরা।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই যোগাযোগ রয়েছে স্বপ্না চৌধুরীর। প্রায়ই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেন বিভিন্ন সময়ে কাটানো বিভিন্ন মুহূর্তে ছবি, ভিডিও, যা নজর এড়ায় না নেটিজেনদের। বলা যায় স্বপ্না চৌধুরীর ছবি, ভিডিও দেখার জন্য সোশ্যাল মিডিয়ায় মুখিয়ে থাকেন তার পুরুষ ভক্তরা। তবে সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে অভিনেত্রীর এক অসাধারণ নাচের ভিডিও। যেখানে স্বপ্না চৌধুরীকে ‘ইংলিশ মিডিয়াম’ গানে কোমর দোলাতে দেখা গেছে।

ভিডিওর শুরুতেই অভিনেত্রীকে দেখা গেছে একটি দুধসাদা রংয়ের ডিজানইন্ড শালোয়ার কামিজে। পোশাকের ফাঁকে স্পষ্ট হয়েছে তার শরীরের ভাঁজ। একটি ম্যাচ শোয়ে তাকে নাচতে দেখা গেছে এই হরিয়ানভি গানের তালে তালে। নিখুঁত ডান্স স্টেপের সঙ্গে তার জীবন্ত শারীরিক পরিভাষা মুগ্ধ করেছে এই শোয়ে উপস্থিত দর্শকদের। এই বিষয়টি ভিডিওতেই লক্ষ্য করা গেছে। দর্শকদের দিকে ক্যামেরা ঘোরাতেই তাদের উছ্বাস ছিল চোখে পড়ার মতো। অন্যদিকে, অভিনেত্রীর উচ্ছ্বল যৌবনের হিল্লোল মুগ্ধ করেছে এই ভিডিওর দর্শকদেরও।

ভিডিওটি ‘তাশান হরিয়ানভি’ নামের একটি জনপ্রিয় ভোজপুরী ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। লক্ষাধিক লাইক ও কমেন্টে ফুলে ফেঁপে উঠেছে এই ম্যাচ শোয়ের ভিডিওর জনপ্রিয়তা। এই ভিডিও ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় স্থান পেয়েছে। তার কারণ একটাই- অভিনেত্রীর উচ্ছল যৌবন ও তার নিখুঁত নাচের ভঙ্গিমা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা