Short Film: হাঁটুর বয়সী ছেলের সঙ্গে ফাঁকা ঘরে অপকর্ম যুবতীর, দরজা বন্ধ করে দেখুন এই শর্টফিল্ম

বিনোদনের ক্ষেত্রে প্রত্যেকটা মানুষের পছন্দ ভিন্ন ভিন্ন হয়। কেউ প্রেক্ষাগৃহে বসে পপকর্ন হাতে বড়পর্দায় সিনেমা দেখতে পছন্দ করেন। কেউ আবার সেই একই ছবি নিজের বাড়িতে বসে ডিজিটাল মাধ্যমে দেখতে ভালোবাসেন। OTT প্ল্যাটফর্ম এবং সোশ্যাল মিডিয়ার (Social Media) রমরমা বাড়তেই বিনোদনের ধরণ ধারণও বদলে চলেছে। ওয়েব সিরিজ, শর্ট ফিল্মের (Short Film) পাশাপাশি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মের প্রতি মানুষের আকর্ষণ বেড়েই চলেছে দিনকে দিন।

অবসর সময়ে বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়াটাই মুখ্য হয়ে উঠেছে অনেকের কাছে। সারাদিনের কাজ সেরে অবসর সময়ে ফেসবুক বা ইনস্টাগ্রামে রিল ভিডিও কিংবা ইউটিউবে ভিডিও (YouTube Video) দেখতে পছন্দ করেন অনেকেই। এক্ষেত্রে অধিকাংশ নেট নাগরিকদের কাছেই ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব জনপ্রিয়তার দিক দিয়ে প্রথম দিকে থাকবে। ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা বাড়তে সোশ্যাল মিডিয়াতেই বিনোদন খুঁজে নেন অনেকে। আর এই সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে দর্শক টানতে সব বিনোদনের মধ্যেই ঢোকানো হচ্ছে ১৮+ কনটেন্ট।

ভিডিও দেখার ক্ষেত্রে অনেকেরই প্রিয় প্ল্যাটফর্ম ইউটিউব। এখানে বিভিন্ন চ্যানেলে নানান ধরণের ভিডিও শেয়ার করা হয়। কিছু কিছু ভিডিও নিজের গুণেই লক্ষ, কোটি ভিউয়ের গণ্ডি ছুঁয়ে যায়। সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম গুলিও অত্যন্ত খ্যাতি পেয়েছে নেটিজেনদের মধ্যে। কয়েক বছর বা কয়েক মাসের পুরনো থেকে নতুন ওয়েব সিরিজ, শর্ট ফিল্মগুলিও বেশ জনপ্রিয় হচ্ছে দর্শক মহলে। এই প্রতিবেদনে এমনি আরেকটি শর্ট ফিল্মের খোঁজ দেব যেটিও দর্শকদের বিশেষ প্রিয়। গল্পের পরতে পরতে বোল্ড অন্তরঙ্গ দৃশ্য, পরকীয়া সম্পর্কের নিষিদ্ধতার হাতছানি দর্শকদের উত্তেজিত করতে বাধ্য। তবে বাড়ির সকলের সামনে ভুলেও নয়। একান্তে বসে উপভোগ করার মতো শর্ট ফিল্ম এটি।

ইউটিউবে FWF Bengali চ্যানেলে ‘সেলফি’ নামে একটি শর্ট ফিল্ম আপলোড করা হয়েছে। মাত্র এক মাস আগেই লঞ্চ করা হয়েছে স্বল্প দৈর্ঘ্যের ছবিটি। আর এর মধ্যেই প্রায় ২ লক্ষ মানুষ দেখে ফেলেছে এই শর্ট ফিল্মটি।