whatsapp channel

‘দেশি গার্ল’ গানে উদ্দাম নেচে ঝড় তুলে দিলেন যুবতী! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়া (Social Media) ছাড়া মানুষের জীবন অচল। প্রত্যেকটা মানুষের হাতে হাতে স্মার্ট ফোন, আর তাতে ঠাসা নানান সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। এই সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি যেন এক একটা…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমানে সোশ্যাল মিডিয়া (Social Media) ছাড়া মানুষের জীবন অচল। প্রত্যেকটা মানুষের হাতে হাতে স্মার্ট ফোন, আর তাতে ঠাসা নানান সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। এই সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি যেন এক একটা জগৎ। বাস্তব দুনিয়ার বদলে এই সমস্ত সাজানো জগতেই বিচরণ করতে ভালবাসেন অনেকে। আবার এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির সুবিধাও অনেক। কেউ নিজের প্রতিভা প্রদর্শন করতে চাইলে সামাজিক যোগাযোগ মাধ্যমের জুড়ি মেলা ভার।

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় প্রায়ই ভাইরাল হতে থাকে কিছু না কিছু। এই সুযোগটাকে কাজে লাগিয়ে অনেকেই হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। কারোর ভিডিও ভাইরাল হওয়া মানেই সে ছোটখাট তারকা হয়ে ওঠে। সম্প্রতি এক যুবতীর নাচের ভিডিও নিয়ে শোরগোল পড়ে গিয়েছে নেট মাধ্যমে। নেটিজেনদের বদান্যতায় খুব কম সময়েই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

'দেশি গার্ল' গানে উদ্দাম নেচে ঝড় তুলে দিলেন যুবতী! মুহূর্তেই ভাইরাল ভিডিও

ভিডিওতে এক সুন্দরী যুবতীকে ‘দেশি গার্ল’ গানে নাচতে দেখা গিয়েছে। তাঁর পরনে সরু স্ট্র্যাপের ছোট্ট ক্রপ টপ আর প্রিন্টেড পালাজো প্যান্ট। জানা যাচ্ছে, যুবতীর নাম আনভি শেট্টি। তাঁর নাচ দেখলেই বোঝা যায় রীতিমতো প্রশিক্ষণপ্রাপ্ত তিনি। যুবতীর প্রতিটা মুভসের ভক্ত হয়ে উঠেছেন নেটনাগরিকরা। এখনো পর্যন্ত প্রায় ৬০ হাজারের কাছাকাছি লাইক পড়েছে ভিডিওটিতে আর ৭ লক্ষ বার দেখা হয়েছে ভিডিওটি। আসলে ইনস্টাগ্রাম বা ফেসবুকের মতো প্ল্যাটফর্মে ভাইরাল ভিডিওর চল তুলনামূলক বেশি।

বিশেষ করে ভারতে টিকটক নিষিদ্ধ হওয়ার পর ইনস্টাগ্রাম রিল আসতেই রাতারাতি বেড়ে যায় তার জনপ্রিয়তা। কয়েক সেকেন্ডের ভিডিওতেই তুলে ধরা যায় নিজের ভাবনা, মতামত কিংবা প্রতিভা। আর তাই রিল ভিডিওটা সর্ব স্তরের এবং সব বয়সের মানুষদের মধ্যেই বেশ জনপ্রিয়। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটিতে উঁকি দিলেই বোঝা যাবে এখানে এমন নাচের ভিডিও প্রচুর রয়েছে। প্রতিটা ভিডিওতেই অনবদ্য পারফরম্যান্স দিয়েছেন ওই যুবতী। তাই নেটিজেনরাও ভালোবাসা উজাড় করে দিয়েছেন। প্রসঙ্গত, ‘দেশি গার্ল’ গানটি ‘দোস্তানা’ ছবির। প্রিয়াঙ্কা চোপড়ার কেরিয়ারের অন্যতম আইকনিক গান এটা যা এখনো যথেষ্ট জনপ্রিয়। অনেকেই এই গানে রিল ভিডিও বানিয়ে থাকেন এখন।

 

View this post on Instagram

 

A post shared by ANVI SHETTY (@anvishetty)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই