whatsapp channel

ছোট্ট ইউভানকে কোলে নিয়ে তুমুল নাচ অভিনেত্রী শুভশ্রীর, শুভেচ্ছার ঝড় নেটদুনিয়ায়

গত মাসেই সদ্য মা হয়েছেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা । ছেলের নাম রেখেছেন ইউভান। ছোট্ট ইউভানকে কাছে পেয়ে ভীষণ খুশি বাবা রাজ চক্রবর্তী ।…

Avatar

HoopHaap Digital Media

গত মাসেই সদ্য মা হয়েছেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা । ছেলের নাম রেখেছেন ইউভান। ছোট্ট ইউভানকে কাছে পেয়ে ভীষণ খুশি বাবা রাজ চক্রবর্তী । ছেলেকে নিয়েই আনন্দে দিন কেটে যাচ্ছে এই তারকা দম্পতির। প্রেগমেন্সির সময় থেকে ছুটি নিয়েছেন অভিনয় থেকে। কিন্তু খুব শীঘ্রই কাজে ফিরছেন অভিনেত্রী। তবে প্রথমে ছেলেকে আগে সময় দেবেন অভিনেত্রী।

ইউভান দেখতে দেখতে দেড়মাস বয়স হয়ে গেল। ইতিমধ্যে সেও বড়োদের মতো ছোট্ট সুপারস্টার। এই সুপারস্টারকে নিয়ে দিব্যি দিন কাটছে মা বাবার। আর মা বাবাও প্রতিটি মুহূর্ত আনন্দ সহকারে উপভোগ করছেন। সম্প্রতি অষ্টমীর দিন ইউভান ধূতি পাঞ্জাবি পড়ে অঞ্জলি দিতে হাজির হন। আবার কখনো মায়ের কোলে বসে পোজ দিয়ে ছবি তুলছে। ইউভানকে নিয়ে নিত্যদিনই কোনো না কোনো ভিডিয়ো বা ছবি ভাইরাল হয়েছে।

আবারো আজ ছোট্ট ইউভান লাইমলাইটে। আজ আবারো ইউভানের একটি ভিডিয়ো সোশ্যাল সাইটে ভাইরাল। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, ছোট্ট ইউভানকে ভুলিয়ে রাখতে মা শুভশ্রী নাজেহাল। তাই ছেলেকে কোলে নিয়ে ঘুরছেন নিজের আবাসনের নীচে।

শুভশ্রীর পরনে ছিল কালো টি-শার্ট ও শর্টস। যা দেখে মনে হচ্ছে অভিনেত্রী নিজের শরীরচর্চার খুব মন দিয়েছেন। অবশ্য নিজের ওয়ার্ক আউটে ছেলেকে ভুলে যাননি। এই ফাঁকেই তিনি ইউভানকে সময় দিচ্ছেন। অবশ্য নিজের শরীর চর্চার কথা আগেই অভিনেত্রী জানিয়েছেন। এবার তা এই ভিডিয়োতে দেখাই যাচ্ছে। দুটো কাজই সাবলীল ভাবে অভিনেত্রী সামলাচ্ছেন। আর মুহূর্তেই এই ভিডিও ভাইরাল।

 

View this post on Instagram

 

🌼🤍👼🏻👼🏻

A post shared by Subhashree Ganguly Official ✨ (@subhashreespeaks) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media