BollywoodHoop PlusHoop Video

Web Series: কমেডির সঙ্গে সাহসী দৃশ্য, নেটদুনিয়ায় ঝড় তুললো এই ওয়েব সিরিজ

আজকাল ওয়েব সিরিজ জনপ্রিয় করার প্রধান মশলা হল বোল্ড দৃশ্য, বোল্ড ডায়লগ, সুড়সুড়ি দেওয়া মিউজিক ভিডিও, আর সাসপেন্স রেখে গল্প, ব্যাস সিরিজ হিট। সেরকমই সম্প্রতি, নেট দুনিয়ায় ঝর তুললো নতুন ওয়েব সিরিজ ভার্জিন ভাস্কর। এইটি একটি ভারতীয় কৌতুক ওয়েব সিরিজ যা মুক্তি পায় ২০১৯ এ।

Balaji Telefilms এর ব্যানারে মুক্তি পায় এই সিরিজ। একতা কাপুর এবং শোভা কাপুরের প্রযোজনায় তৈরি এই সিরিজ। Zee5 এবং Alt Balaji প্ল্যাটফর্মে দেখা যাচ্ছে এই সিরিজটি। এটির তিনটি সিজন রয়েছে। মূলত, সিরিজটিতে অভিনয় করেছেন অনন্ত যোশি, রুতপান্না ঐশ্বরিয়া এবং ধীরেন্দ্র কুমার তিওয়ারি। এটি একজনের কামোত্তেজক ঔপন্যাসিকের জীবনকে ঘিরে আবর্তিত হয়েছে যিনি মরিয়া হয়ে তার কুমারীত্ব হারাতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Anantvijay (@anantvjoshi)

সিরিজটি মূলত প্রাপ্তবয়স্কদের জন্য। এখানে অনেক রকমের বোল্ড দৃশ্য ও ডায়লগ আছে। তাই ছোটদের সামনে এই সিরিজটি না দেখাই ভালো।

বর্তমান সময়ে মানুষ ওয়েব সিরিজের দিকে বেশি ঝুঁকছে। বাংলা হোক বা হিন্দি বা ইংরাজি, মানুষ অবসর সময়ে ইন্টারনেটে অন করে ওয়েব সিরিজ ইচ্ছামত চালু করে দেখছে, ফলে কদর বাড়ছে, এমনকি বাড়ছে ব্যবসা। সেইজন্যেই ওয়েব প্ল্যাটফর্ম গজিয়ে উঠছে ব্যাঙের ছাতার মতো। সিনেমা হল বা টেলিভিশনের বদলে মানুষ ডুব দিয়েছে ওয়েব সিরিজের দুনিয়ায়। দেখে নিন ভার্জিন ভাস্করের ছোট্ট ঝলক।

whatsapp logo