whatsapp channel

VIDEO: ‘যতই ঘুড়ি ওড়াও রাতে’ গানে প্রকাশ্য রাস্তায় উদ্দাম অঙ্গভঙ্গি, যুবতীর নাচ না দেখলে বড় মিস

বিনোদনের ক্ষেত্রে সকলের পছন্দ ভিন্ন ভিন্ন হয়। কেউ প্রেক্ষাগৃহে বসে পপকর্ন হাতে বড়পর্দায় সিনেমা দেখতে পছন্দ করেন। কেউ আবার সেই একই ছবি নিজের বাড়িতে বসে ডিজিটাল মাধ্যমে দেখতে ভালোবাসেন। OTT…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিনোদনের ক্ষেত্রে সকলের পছন্দ ভিন্ন ভিন্ন হয়। কেউ প্রেক্ষাগৃহে বসে পপকর্ন হাতে বড়পর্দায় সিনেমা দেখতে পছন্দ করেন। কেউ আবার সেই একই ছবি নিজের বাড়িতে বসে ডিজিটাল মাধ্যমে দেখতে ভালোবাসেন। OTT প্ল্যাটফর্ম এবং সোশ্যাল মিডিয়ার (Social Media) রমরমা বাড়তেই বিনোদনের ধরণ ধারণও বদলে চলেছে। ওয়েব সিরিজ, শর্ট ফিল্মের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মের প্রতি মানুষের আকর্ষণ বেড়েই চলেছে দিনকে দিন।

Advertisements

অবসর সময়ে বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়াটাই মুখ্য হয়ে উঠেছে অনেকের কাছে। সারাদিনের কাজ সেরে অবসর সময়ে ফেসবুক বা ইনস্টাগ্রামে রিল ভিডিও কিংবা ইউটিউবে ভিডিও (YouTube Video) দেখতে পছন্দ করেন অনেকেই। এক্ষেত্রে অধিকাংশ নেট নাগরিকদের কাছেই ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব জনপ্রিয়তার দিক দিয়ে প্রথম দিকে থাকবে।

Advertisements

VIDEO: 'যতই ঘুড়ি ওড়াও রাতে' গানে প্রকাশ্য রাস্তায় উদ্দাম অঙ্গভঙ্গি, যুবতীর নাচ না দেখলে বড় মিস

Advertisements

এই সমস্ত প্ল্যাটফর্মে প্রতিনিয়ত প্রচুর ভিডিও ভাইরাল হতে থাকে। তবে হাজার একটা ভিডিওর মধ্যে কোনটা যে নেটিজেনদের মনে ধরে যাবে তা বলা যায় না কোনো ভাবেই। আচমকাই একটি ভিডিও উঠে আসে চর্চায়। আর কোনো একটি ভিডিও নিয়ে চর্চা শুরু হওয়া মানেই সেটা ভাইরাল হবেই। আর সেই সঙ্গে জনপ্রিয়তার চূড়ায় ওঠে ভিডিও নির্মাতা।

Advertisements

সম্প্রতি এমনি একটি ভিডিও নিয়ে বেশ শোরগোল পড়েছে নেট মাধ্যমে। ইদানিং সাহসী নাচের ভিডিওর মাধ্যমে খ্যাতি পাওয়ার সহজ উপায় পেয়ে গিয়েছেন কনটেন্ট ক্রিয়েটররা। কখনো উত্তেজক পোশাকে, কখনো আবার বোল্ড অঙ্গভঙ্গি করে ভিডিও বানাতে দেখা যায় অনেককে। সেই সমস্ত ভিডিও স্বাভাবিক ভাবেই বেশি দ্রুত ভাইরাল হয় নেট পাড়ায়। সম্প্রতি ইউটিউবে একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে বেশ, যেখানে জনপ্রিয় বাংলা গানের সঙ্গে নাচতে দেখা গিয়েছে এক তরুণীকে। সুপারহিট গান ‘যতই ঘুড়ি ওড়াও রাতে, লাটাই তো আমার হাতে’র সঙ্গে তুমুল নেচে ভাইরাল হয়েছেন তিনি। খোলা রাস্তায় লাল শারারা ড্রেস পরে নেচেছেন পূজা বিশ্বাস নামে ওই যুবতী। এক দিনের মধ্যেই হাজার ভিউ পেরিয়ে গিয়েছে এই ভিডিওতে। যুবতীর নাচ বেশ উপভোগ করছেন নেট নাগরিকরা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই