Hoop VideoRegional

Prabha Ki Diary: বাড়ির পরিচারিকার সঙ্গে ঘনিষ্ঠ মালিক, নির্লজ্জতার সীমা অতিক্রম করল এই ওয়েব সিরিজ

ইদানিং পরকীয়া যেমন বাড়ছে তেমনই গল্পগুলোতে বেশি করে বাস্তব কাহিনী তুলে ধরছেন লেখকরা। আপনি যদি ullu বা Alt Balaji ঘুরে দেখেন তবে পেয়ে যাবেন নানান স্বাদের গল্প। প্রায় প্রতিটি গল্পই বোল্ড। সমাজের বিভিন্ন সাহসী বাস্তব গল্প ফুটে ওঠে ওয়েব সিরিজের পর্দায়। বিশেষত, ইদানিং মানুষ ধারাবাহিক ও সিনেমা বাদে নজর রাখছে ওয়েব সিরিজের পাতায়। যেমন, আজকের গল্প হল – প্রভার ডায়রী( Prabha Ki Diary).

এখানে অভিনয় করেছেন Pamela Mondal (পামেলা মন্ডল) প্রভা। Anupama Prakash ( প্রপার্টি এজেন্ট)। Dinesh Soni (অনিল এর ভূমিকায়)। এছাড়াও রয়েছেন আরও কিছু অভিনেতা। প্রধান চরিত্রে রয়েছেন লাস্যময়ী Pamela Mondal (পামেলা মন্ডল)। OTT প্ল্যাটফর্মে একাধিক নাটক, থ্রিলার, রোমান্টিক এবং কমেডি ওয়েব সিরিজ রয়েছে, সেখানে অনেক অ্যাডাল্ট ওয়েব সিরিজও রয়েছে, যার মধ্যে Prabha Ki Diary হল অন্যতম বোল্ড ওয়েব সিরিজ। কী আছে এই গল্পে?

গল্পে প্রভা একজন পরিচারিকা বা দাসী বলা যেতে পারে। যেই বাড়ি সে কাজ করে, সেই বাড়ির মালিকের প্রেমে পড়ে। মালিকের সঙ্গে সকলের অজান্তে ঘনিষ্ট হয় প্রভা। এমনকি বিয়েও করে প্রভা ওই মালিককে। সালের সিরিজের প্রথম সিজন এসেছিল ২০২০ সালে। যেখানে গল্পটি ছিল একটি সুন্দরী মেয়ের। যে বড় বাড়িতে স্বামীর সাথে একা থাকে। বড় শহর, বড় বাড়ি, আরামদায়ক জীবন। সেই মেয়ের জীবনে সব আছে, কিন্তু স্বামীর ভালোবাসা না থাকলে। স্বামী তার কাজে এতটাই ব্যস্ত যে তার স্ত্রীকে ভালোবাসার সময়ও নেই। কিন্তু তখনই তার জীবনে একটি ছেলে প্রবেশ করে। এর পর তার জীবন বদলে যায়। এভাবেই এগোয় প্রথম সিরিজ যা বেশ জনপ্রিয় হয়।

সম্প্রতি মুক্তি পেয়েছে দ্বিতীয় সিজন, যেখানে পরিচারিকা ও মালিকের প্রেম দেখানো হয়। দুজনেই বিয়ে করে। সবকিছু ঠিকঠাক চলছে, কিন্তু তারপর একদিন সে তার স্ত্রীকে একজন অ-পুরুষের সাথে দেখে। অবশ্যই, এর পরে জিনিসগুলি পরিবর্তিত হয়। সম্পূর্ন গল্প দেখতে চাইলে সিরিজটি পুরো দেখতে হবে।

whatsapp logo