whatsapp channel

Viral: পা পিছলে আলুর দম! ঝপাং করে জলে পড়ে গেলেন সিংহ মামা, মজাদার ভিডিও মুহূর্তে ভাইরাল

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, আনন্দের ভিডিওগুলো ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। সিংহ নিজের মনে হাঁটা চলা করছিল, তার মধ্যে প্রথম সিংহর খেয়ালই নেই সে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, আনন্দের ভিডিওগুলো ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। সিংহ নিজের মনে হাঁটা চলা করছিল, তার মধ্যে প্রথম সিংহর খেয়ালই নেই সে কোথায় পা দিচ্ছে, কিছুক্ষণ যাওয়ার পর এই এক পা পিছলে পড়ে গেল জলের মধ্যে। তাদের অসাধারণ এই পড়ে যাওয়ার আকস্মিক ঘটনা ভাইরাল হয়েছে মুহূর্তের মধ্যে।

Advertisements

আগেকার দিনে পশুপাখিদের এই রকম ছোট ছোট ভাইরাল ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সুযোগ পেত না, তাই মানুষের কাছেও কম ভাবে পৌঁছে যেত। তখন টেলিভিশন একমাত্র ভরসা। মুঠোফোনই পারে একমাত্র মানুষের কাছে পৌঁছে দিতে পারে এগুলি। এইভাবে ছোট ছোট মুহূর্তগুলিকে কিন্তু বর্তমানে আর টেলিভিশন নয়, বর্তমানে এই সমস্ত ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পৌছে গেছে অনেক দূরে।

Advertisements

করোনা ভাইরাস এর সময় মানুষ যখন কার্যত গৃহবন্দি হয়ে পড়েছিল, তখন এই ছোট ছোট ভিডিও গুলোই মানুষের মনের শক্তি জুগিয়েছিল। কখনো নতুন নতুন প্রতিভা কখনো পশুপাখিদের মজার ভিডিও মানুষকে সারাক্ষণ আনন্দ থাকতে সোশ্যাল মিডিয়া যেন তার ঝুলি সাজিয়ে বসে আছে। আগেকার দিনে ঠাকুরমার ঝুলি থেকে ঠাকুরমা গল্প বার করত। কিন্তু এখন মুঠোফোনের ভেতর থেকে ছোট ছোট মজাদার ভিডিও বেরিয়ে আসে সামনের দিকে।

Advertisements

দেখে নিন ভাইরাল ভিডিও –

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media