Hoop VideoHoop Viral

বয়ফ্রেন্ডকে নিয়ে হোটেলে গিয়েই ফেঁসে গেল যুবতী, ভুলেও এই সিরিজ কারো সামনে দেখবেন না

বর্তমান যুগ হল ভ্রাম্যমাণ যুগ। অর্থাৎ মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

তবে যেখানেই নিষিদ্ধতা, সেখানেই মানুষের আকর্ষণ বেশি। তাই বর্তমানে ভরপুর যৌনতা দিয়ে সাজানো গল্প ও দৃশ্যপট সাজিয়ে ইন্ডাস্ট্রি মাত করছেন নির্মাতারা। বিভিন্ন প্ল্যাটফর্মে বর্তমানে কিছু ওয়েব সিরিজ আপনি সকলের সামনে পরিবারের সামনে বসে দেখতে পারবেন না। আর এমনই একটি সিরিজ হল ‘চাপা’। ‘প্রাইম শটস’ নামের ওটিটি প্ল্যাটফর্ম থেকে গত বছর রিলিজ হয়েছে এই সিরিজটি। এই সিরিজের গল্প শুরু হয় এক কাপলকে ঘিরেজ যারা প্রেমের বন্ধনে আবদ্ধ। এর মাঝে একে অপরের শারীরিক জোয়ার উপভোগ করতে তারা একটি হোটেল রুম ভাড়া নেয়। এমন সময় পুলিশ সেই হোটেলে রেড করে এবং তাদের ব্ল্যাকমেইল করতে শুরু করে। এরপর ক্লাইম্যাক্সের আগে এক গুরুত্বপূর্ণ অধ্যায় রয়েছে এই সিরিজে।

‘প্রাইম শটস’ এপ্লিকেশন ডাউনলোড করে সাবস্ক্রিপশন নিয়েই দেখতে পারবেন এই লাস্যময়তায় পরিপূর্ণ এই সিরিজ। এই সিরিজে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী নেহা গুপ্তা। বিছানায় তার একাধিক ঘনিষ্ঠ দৃশ্য বেশ নজরকাড়া। তাই এই সিরিজ দেখতে হলে অবশই একাকী সময়ে দেখুন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা