Hoop VideoHoop Viral

প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, এই সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

‘মাঙ্গলিক’ শব্দটির সাথে সনাতন হিন্দু ধর্মের মানুষ অল্প-বিস্তর পরিচিত। যদিও এটি একটি কুসংস্কার। ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan) এবং অভিষেক বচ্চন (Avishek Bachchan)-এর বিয়ের সময় হবু বচ্চন-বধূ মাঙ্গলিক তা ছড়িয়ে পড়েছিল দেশ জুড়ে। বচ্চন পরিবারের তত্ত্বাবধানে প্রাক্তন বিশ্বসুন্দরী ও বলিউডের তৎকালীন সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত নায়িকাকে সাতপাকে ঘুরতে হয়েছিল একটি গাছের সাথে। সাধারণতঃ অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায়, মহিলাদের বিবাহ সংক্রান্ত দোষ কাটাতে গাছের সাথে বিয়ে দেওয়া হয় এবং পরে তাঁদের বিয়ে হয় নির্ধারিত পাত্রের সাথে। একবিংশ শতকেও নারীকে নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে দিব্যি চলছে এই কুসংস্কার। তাতে কিন্তু মদত যোগাচ্ছেন নারীরাই। সাধারণতঃ প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের জন্য বিখ্যাত হলেও প্রাইম প্লে সম্প্রতি হেঁটেছে ছক ভাঙা পথে। নতুন ওয়েব সিরিজ ‘মাঙ্গলিক’-এর মাধ্যমে তারা তুলে ধরেছে মাঙ্গলিক হওয়ার সমস্যা নিয়ে মহিলাদের উপর অত্যাচার ও তাঁদের অমতে বিভিন্ন নোংরা কাজে বাধ্য করার ঘটনা।

গত 3 রা সেপ্টেম্বর প্রাইম প্লে-র ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে ‘মাঙ্গলিক’-এর অফিশিয়াল ট্রেলার। ওয়েব সিরিজটি স্ট্রিম হয়েছে গত 4 ঠা সেপ্টেম্বর। ‘মাঙ্গলিক’-এর মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রানী পরী (Rani Pari)। ওয়েব সিরিজের নায়িকার নামও মাঙ্গলিক। গজেন্দর নামক এক ব্যক্তির মেয়ে সে। কিন্তু তার মঙ্গলের দশার কারণে মাঙ্গলিকের বিয়ে না হওয়ায় একজন পুরোহিতের শরণাপন্ন হয় তার পরিবার। পুরোহিত মাঙ্গলিকের মঙ্গলের দশা কাটানোর জন্য তাকে একটি গাছের সাথে বিয়ে দেওয়ার পরামর্শ দেয়। নববধূর সাজে সেজে প্রাচীন গাছকে বিয়ে করে মাঙ্গলিক। কিন্তু এই ঘটনার পরই পাল্টে যায় তার জীবন।

মাঙ্গলিক ব্ল্যাক ম্যাজিকের শিকার হয়। তার গ্রামের এক প্রভাবশালী ব্যক্তি তার বাড়ির কাজের মেয়ের সাথে যৌন মিলনে লিপ্ত হয়। কিন্তু তাদের যৌন মিলন চলাকালীন মাঙ্গলিকের মনে হয় কেউ তার সাথে অন্তরঙ্গ হওয়ার চেষ্টা করছে। সে কোনো পুরুষের স্পর্শ অনুভব করে। অথচ কাউকে দেখতে পায় না মাঙ্গলিক।

মাঙ্গলিক ব্ল্যাক ম্যাজিকের হাত থেকে আদৌ কি রেহাই পাবে? সত্যিই কি তার জীবনে রয়েছে মঙ্গলের দশা? উত্তর পেতে হলে সাবস্ক্রাইব করতে হবে প্রাইম প্লে অ্যাপ।

whatsapp logo