whatsapp channel

অক্ষরার নাভিতে আঙুল ঢুকিয়ে কি করলেন পবন‌ সিং? পরিবারের সামনে দেখলে নিজেই লজ্জা পাবেন

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বর্তমানে নাগরিক ছোঁয়া পেলেও এই ইন্ডাস্ট্রির উত্থান ঘটেছিল গ্রামীণ দর্শকদের হাত ধরে। সেই সময় উত্তর ভারতের গ্রামের মানুষরা তাঁদের জীবনের একটুকরো ছবি দেখতে চাইতেন রূপোলি পর্দায়। ফলে…

Avatar

Nilanjana Pande

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বর্তমানে নাগরিক ছোঁয়া পেলেও এই ইন্ডাস্ট্রির উত্থান ঘটেছিল গ্রামীণ দর্শকদের হাত ধরে। সেই সময় উত্তর ভারতের গ্রামের মানুষরা তাঁদের জীবনের একটুকরো ছবি দেখতে চাইতেন রূপোলি পর্দায়। ফলে ভোজপুরি ফিল্ম অনেকের কাছেও এখনও অবধি ‘র’ বলে মনে হয়। হিট ভোজপুরি ফিল্ম ‘ত্রিদেব’-এর জনপ্রিয় গান ‘মার মার কে নজরিয়াঁ’ এর উদাহরণ।

‘ত্রিদেব’-এ নায়কের ভূমিকায় অভিনয় করেছেন পবন সিং (Pawan Singh)। তাঁর বিপরীতে নায়িকার ভূমিকায় রয়েছেন অক্ষরা সিং (Akshara Singh)। পবন ও অক্ষরার জুটি বক্স অফিসে যথেষ্ট সফল। ‘মার মার কে নজরিয়াঁ’ গানের শুরুতে অক্ষরার উন্মুক্ত নাভি স্পর্শ করে পবনকে গানের সুরে বলতে শোনা যায়, নায়িকার নাভিতে যেন পুরো নগর দোদুল্যমান। অক্ষরার পরনে রয়েছে সাদা রঙের ক্রপ টপ ও কালো শর্ট স্কার্ট। পবন পরেছেন মাল্টিকালার টি-শার্ট ও ডেনিম ট্রাউজার। অনেকের হয়তো মনে হতে পারে, নাভির প্রশংসা করা হয়তো অশালীন। কিন্তু প্রাচীন ভারতীয় সাহিত্য ও কলায় স্থান পেয়েছে নারীর নাভিমূলের রূপ বর্ণনা। উত্তর ভারতের মাধ্যমেই প্রাচীন ভারতের সংস্কৃতির বিস্তৃতি ঘটেছিল। যার ফলে এখনও অবধি ওই অঞ্চলের দর্শকদের একাংশের কাছে এই ধরনের গান গ্রহণযোগ্য।

গানের সুরে পবন বলেন, তাঁকে অক্ষরার দৃষ্টি ধ্বংস করে দিয়েছে। একসময় গানের মাঝেই পাল্টে যায় নায়ক-নায়িকার পোশাক। পবনের পরনে হলুদ রঙের টি-শার্ট ও নীল রঙের ডেনিম ট্রাউজার এবং অক্ষরার পরনে নীল হট প্যান্ট ও সবুজ টপ নজর কাড়ে। গান জুড়ে শেষ অবধি নায়িকার যৌন আবেদনের প্রশংসা করেন নায়ক।

গানটি গেয়েছেন পবন সিং। এই ফিল্মটির প্রযোজক ও পরিচালক অরবিন্দ চৌবে (Arvind Choubey)। এখনও অবধি এই গানের ভিডিওর ভিউ অতিক্রম করেছে 12 কোটি।

whatsapp logo