Hoop Video

Bhojpuri Song: নিরাহুয়া-আম্রপালি অতীত, স্ত্রীকে ছেড়ে শ্যালিকার সঙ্গে ঘনিষ্ঠ পবন সিং

Advertisements

ভারতীয় বিনোদন জগতে নতুনভাবে উত্থান ঘটেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির। বলিউড, টলিউড, কলিউডের পাশাপাশি এখন জনপ্রিয়তার শিখর ছুঁয়ে দেখছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিও। হরিয়ানা সহ একাধিক রাজ্যের এই ভাষায় নির্মিত ছবির পাশাপাশি ভোজপুরী গানগুলিকেও এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন ও চটুল লিরিক্সের নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলাতেও। আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন পবন সিং। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা কোনো বলিউড স্টারের থেকে নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন পবন সিংয়ের (Pawan Singh) নতুন গান রিলিজের দিকে।

অন্যদিকে নায়কের থেকেও ভোজপুরী ইন্ডাস্ট্রির দর্শকদের নজর থাকে নায়িকাদের উপর। এই ইন্ডাস্ট্রিতে যৌবনের জোয়ারে দর্শকদের ভাসিয়ে নিয়ে যেতে যেতেই জনপ্রিয় হয়ে উঠেছেন অনেকেই। মোনালিসা, আম্রপালি দুবে, অক্ষরা সিং, পূজা রাঘবানি হলেন তাদের মধ্যে অন্যতম। তবে এই তালিকায় এখন নাম উঠে আসে রাণী শালিনীরও (Rani Shalini)। তিনিও একইভাবে নিজের আবেদনশীল অভিব্যক্তি দেখিয়েই দর্শকদের মন ভেজাতে সিদ্ধহস্তা।

আর এবার এই দুই স্টারকে একই ভিডিওতে দেখেই মুগ্ধ হলেন দর্শকরা। আজ্ঞে হ্যাঁ, একই গানের ভিডিওতে পবন সিংয়ের সঙ্গে দেখা গেল রাণী শালিনিকে। ‘দশারি আমওয়া’ গানের ভিডিওটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে নায়ক হলেন নায়িকার জিজাজি অর্থাৎ নায়িকা তার শ্যালিকা। আর ভিডিওর শুরু থেকেই পবন সিংকে ফ্লার্ট কেটে দেখা গেছে লাস্যময়ী শ্যালিকা শালিনীর সঙ্গে। ভিডিওতে নায়িকাকে কখনো লাল সালোয়ার কামিজে দেখা গেছে, কখনো আবার অন্য রংয়ের পোশাকে ধরা দিয়েছেন তিনি। অন্যদিকে নায়কের পরনে ট্র্যাডিশনাল কুর্তা-পায়জামা। আর এই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তাল রোমান্স, আদর ও অভিমানের ছোঁয়া।

এলবামের এই গানটি ইতিমধ্যে দর্শককূলকে মুগ্ধ করেছে। গানটি গেয়েছেন খোদ পবন সিং ও বিখ্যাত ভোজপুরী গায়িকা শিল্পী রাজ। ‘টি সিরিজ হ্যামার ভোজপুরী’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছে গানটি। ইতিমধ্যে লক্ষ লক্ষ দর্শক গানটির মজা নিয়েছেন। লাইক ও কমেন্টও এসেছে হাজার হাজার। এককথায় ইউটিউবে বর্তমানে ট্রেন্ডিং গানের তালিকায় জায়গা করে নিয়েছে এই গান।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা