whatsapp channel
Hoop VideoHoop Viral

Bhojpuri Song: নেশা করে অক্ষরাকে জড়িয়ে ধরলেন পবন সিং, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না

পবন সিং (Pawan Singh) অনস্ক্রিন নায়িকাদের সাথে যতই রোম‍্যান্স করুন না কেন, তাঁর পারিবারিক জীবনে যথেষ্ট সমস্যা রয়েছে। 2014 সালে পবন বিয়ে করেছিলেন নীলম সিং (Neelam Singh)-কে। যথেষ্ট জাঁকজমকপূর্ণ ভাবে এই বিয়ে হলেও 2015 সালে আত্মহত্যা করেন নীলম। এরপর 2018 সালে পবন বিয়ে করেন জ্যোতি সিং (Jyoti Singh)-কে। এই বিয়েতে অবশ্য দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ মহল আমন্ত্রিত ছিলেন। কিন্তু 2022 সালে জ্যোতির কাছে বিবাহ বিচ্ছেদ চেয়ে মামলা করেছেন পবন। তবে অনস্ক্রিন পবনকে দেখে বোঝার উপায় নেই তিনি বিবাহিত জীবনে চরম অসুখী। তবে তাঁর অভিনয় অনেকের পছন্দ। 2019 সালে রিলিজ করেছিল ভোজপুরি ফিল্ম ‘ হাম হ্যায় লুটেরে’। ফিল্ম বক্স অফিসে মাঝারি রকমের হিট হলেও জনপ্রিয় হয়েছিল ফিল্মের গান ‘হামরা জাড়ি কে জানু’।

ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পবন ও অক্ষরা সিং (Akshara Singh)। গানের শুরুর দিকের মিউজিকের সাথে মিল রয়েছে সলমান খান (Salman Khan) অভিনীত বিখ্যাত মুভি ‘মুঝসে শাদি করোগি’-র গান ‘জিনে কে হ্যায় চার দিন’-এর সুরের। সবুজে ঘেরা বাগানের মধ্যে দেখা যায় অক্ষরা ও পবনকে। অক্ষরা নায়ককে কিছু খেতে দিলে নেশা হয়ে যায় পবনের। তিনি অক্ষরার কাঁধে এলিয়ে পড়েন। এরপর নায়িকা কাঁচা লঙ্কা খাওয়ালে পবনের নেশা কেটে যায়। গানের সুরে পবন বলেন, অক্ষরা তাঁর ঘাম ছুটিয়ে দিয়েছেন। অক্ষরা বলেন, তাঁর প্রেমিকের জবাব নেই।

পবন বারবার অক্ষরাকে জড়িয়ে ধরতে গেলে সরিয়ে দেন নায়িকা। তিনি একটু দূরে দাঁড়িয়ে নাচতে থাকেন। এরপরেই দেখা যায় টয়ট্রেনে উঠেছেন নায়ক ও নায়িকা। পবন বলেন, তাঁরা মাথা ঘুরছে। ফলে অক্ষরাকে কিছুতেই ছাড়তে চান না তিনি। একসময় তাঁদের দেখা যায় রেন পার্কে। নকল বৃষ্টিতে ভিজতে থাকেন পবন। অক্ষরাকেও টেনে নেন তিনি। 2019 সালে ফিল্মটি রিলিজ করলেও পবন আগেই বলেছিলেন, 2020 সালে গানটি তহলকা তৈরি করবে।

এই গানটি গেয়েছেন পবন ও ইন্দু সোনালি (Indu Shonali)। এখনও অবধি গানটির ভিউ অতিক্রম করেছে আড়াই লক্ষ।

whatsapp logo