whatsapp channel

Kanchan Mallick: পিঙ্কিকে ছেড়ে শ্রীময়ীর সঙ্গে ডুবে ডুবে জল খাওয়া, কাঞ্চনের প্রথম স্ত্রীকে চেনেন!

টলিপাড়ায় এখন সবথেকে বেশি চর্চায় রয়েছেন যে জুটি তাঁরা হলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। তাঁদের সম্পর্ক নিয়ে প্রায় সর্বক্ষণই চর্চা চলছে নেট পাড়ায়। রঙমিলান্তি পোশাক…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিপাড়ায় এখন সবথেকে বেশি চর্চায় রয়েছেন যে জুটি তাঁরা হলেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। তাঁদের সম্পর্ক নিয়ে প্রায় সর্বক্ষণই চর্চা চলছে নেট পাড়ায়। রঙমিলান্তি পোশাক পরা থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে, কাঞ্চনের পারিবারিক অনুষ্ঠানেও দেখা মেলে শ্রীময়ীর। দুজনে যেন ছায়াসঙ্গীর মতো একে অপরের সঙ্গে জুড়ে রয়েছেন। প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা চলছে কাঞ্চনের আদালতে। তবে অনেকেই জানেন না, পিঙ্কির আগেও কাঞ্চনের একবার বিয়ে হয়েছিল। তাঁর প্রথম স্ত্রী কে জানেন?

Advertisements

বিগত কয়েক বছর ধরে ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় রয়েছেন কাঞ্চন মল্লিক। তাঁর ব্যক্তিগত সম্পর্কগুলি বারংবার উঠে আসছে চর্চায়। তবে আগে এমনটা ছিল না। তাই কাঞ্চনের প্রথম স্ত্রীকেও অনেকেই চেনেন না। তিনিও কিন্তু অভিনয় জগতের মানুষ। কাঞ্চনের প্রথম স্ত্রী হলেন অনিন্দিতা দাস। কেরিয়ারের শুরুর দিকেই অনিন্দিতাকে বিয়ে করেছিলেন অভিনেতা। প্রায় সাড়ে সাত বছর বৈবাহিক সম্পর্কে ছিলেন দুজনে। কিন্তু শেষ পর্যন্ত টেকেনি সেই সম্পর্ক। বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। কিন্তু এর নেপথ্যে কী কারণ ছিল তা জানা যায়নি কখনো।

Advertisements

Kanchan Mallick: পিঙ্কিকে ছেড়ে শ্রীময়ীর সঙ্গে ডুবে ডুবে জল খাওয়া, কাঞ্চনের প্রথম স্ত্রীকে চেনেন!

Advertisements

দীর্ঘ ১৫ বছর ধরে অভিনয় জগতে রয়েছেন অনিন্দিতা। এর জন্য বিদেশে পড়ানোর চাকরিও ছেড়ে দিয়েছিলেন তিনি। কিন্তু সেভাবে কখনো নিজের অভিনয় প্রতিভা প্রমাণ করার সুযোগ পাননি। বেশ কিছু সিরিয়ালে অবশ্য কাজ করেছেন তিনি। দত্ত অ্যান্ড বৌমা, কন্যাদান, রোজা, গৌরী এলো সিরিয়ালে দেখা গিয়েছে অনিন্দিতাকে। ঈশানের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

Advertisements

কাঞ্চনের সঙ্গে বিচ্ছেদের পর আর বিয়ে করেননি অনিন্দিতা। মা, বাবা আর নিজের বিড়াল ছানাকে নিয়েই দিব্যি আছেন তিনি। তবে সংসার পাতার ইচ্ছা না থাকলেও লিভ ইন সম্পর্কে বিশ্বাস করেন অনিন্দিতা। কাঞ্চনের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা চললেও সে বিষয়ে কোনো মাথাব্যথা নেই অভিনেত্রীর। নিজের জীবন নিয়েই থাকতে চান তিনি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই