Bengali SerialHoop Plus

Shinjinee Chakraborty: ব্যাংক অ্যাকাউন্ট পুরো ফাঁকা, দুঃখ প্রকাশ করলেন ‘পঞ্চমী’ ধারাবাহিকের খলনায়িকা!

বাংলা ধারাবাহিকের জগতে নতুন মুখ হলেও এরই মধ্যে ‘উমা’র দৌলতে অভিন শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty) হয়ে উঠেছিলেন সকলের ঘরের মেয়ে। দিনের পর দিন বৃদ্ধি পেয়েছে শিঞ্জিনীর জনপ্রিয়তাও। তবে ন’মাসের মাথায় বন্ধ হয়ে যায় এই ধারাবাহিক। এরপর খানিকটা অন্তরালেই ছিলেন পর্দার ‘উমা’ অর্থাৎ শিঞ্জিনী চক্রবর্তী। তারপর ভোল বদল করে আবার তিনি কামব্যাক করেছেন নাগদেবতা ও তার অলৌকিক ক্ষমতার গল্প দিয়ে তৈরি ‘পঞ্চমী’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে কালনাগিনী হয়ে ফিরেছেন শিঞ্জিনী। অর্থাৎ নায়িকা থেকে সোজা খলনায়িকা হয়ে উঠেছেন এই অভিনেত্রী।

হাওরার বাসিন্দা শিঞ্জিনী চক্রবর্তী অভিনয়ের কেরিয়ার শুরুর আগে থেকেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত। তাই এই কাজটি আজও তিনি ভালোবাসেন। তবে কাজের ফাঁকে কিংবা অবসর সময় ইনস্টাগ্রাম রিল বানাতে খুব ভালোবাসেন অভিনেত্রী। আর সেই রিল তিনি হামেশাই শেয়ার করে থাকেন তাঁর স্যোশাল মিডিয়া হ্যান্ডেল থেকে। কখনো সেই রিলের মাধ্যমে নিজের সৌন্দর্যের বহিঃপ্রকাশ ঘটিয়ে ফেলেন তিনি, কখনো আবার নানা মজার বিষয় নিয়ে অনুরাগীদের হাসিয়ে পেটে খিল ধরিয়ে দিতেও সিদ্ধহস্তা তিনি।

সম্প্রতি অভিনেত্রীর এমনই একটি রিল দেখে গ্রীষ্মের অস্বস্তি থেকে কিছুটা হাসির খোরাক খুঁজে পেলেন তার অনুরাগীরা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই মজার ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। শুটিংয়ের ফাঁকেই যে এটি তিনি বানিয়েছেন, তা তার সাজপোশাক দেখেই বোঝা যাচ্ছে। গোলাপি রংয়ের সিল্কের শাড়ির সঙ্গে গায়ে গোল্ডেন জুয়েলারি এবং মুখে মানানসই মেকআপে দেখা গেল তাকে। নেপথ্যে একটি পুরুষ কণ্ঠে লিপ দিয়েছেন অভিনেত্রী, যেখানে বলা হয়েছে- ‘আমার হৃদয় একদমই পরিষ্কার, আর সেটি হল আমার ব্যাংক একাউন্টের মতোই’।

মজার ছলে ভিডিওটি বানিয়েছেন অভিনেত্রী। ভিডিওর শুরুতে হাসিমুখে কথাগুলি বললেও ভিডিওর শেষে তার গোমড়া মুখ দেখতে পাওয়া যায়। আর এই ভিডিও দেখে হেসেই খুন নেটিজেনরা। কমেন্ট বক্সে হাসির ইমোজির জোয়ার উঠেছে। আবার সেখানে ভেসে উঠছে নানারকম মন্তব্য। কেউ লিখেছেন, ‘সব টাকা দুধকলা কিনতেই তো শেষ হয়ে যায়’; অন্যজন লিখেছেন, ‘তুমি খুবই মজার একটা মানুষ’।

Related Articles