Hoop PlusTollywood

Bibriti Chatterjee: হানিমুনে গেলে বিছানাতেই থাকব: বিবৃতি চট্টোপাধ্যায়

‘ভটভটি’-তে অভিনয় করেছিলেন বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee)। কিন্তু এই ফিল্মের পর থেকেই বিবৃতির সাথে ফিল্মের পরিচালক তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee)-র সম্পর্কের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল ইন্ডাস্ট্রিতে। তথাগতর স্ত্রী দেবলীনা (Devleena Dutta)-র সাথে তাঁর সম্পর্কে চিড় ধরে। তবে বিবৃতি ও তথাগত দুজনেই তাঁদের সম্পর্কের কথা অস্বীকার করেছেন। কিন্তু বিবৃতি একটি ছবি শেয়ার করেছিলেন যাতে তাঁর গায়ে ছিল একটি নীল রঙের শার্ট। ছবিটি দেখে দেবলীনা বলেছিলেন, এই শার্টটি তাঁর চেনা। এর ফলে বিবৃতির সাথে তথাগতর সম্পর্কের গুঞ্জন আরও জোরালো হয়।

তবে সাম্প্রতিক সাক্ষাৎকারে বিবৃতি জানালেন, তথাগত তাঁর খুব বড় সমর্থক। তবে তাঁর প্রিয় পরিচালক নন। সেই স্থান দখল করেছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। কৌশিক গঙ্গোপাধ্যায় (Koushik Ganguly) বিবৃতির কাছে একজন দারুণ অভিনেতা। তবে বিবৃতির পছন্দের অভিনেতা শাহরুখ খান (Shahrukh Khan)। পছন্দের অভিনেত্রী অবশ্যই দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ভবিষ্যতে শিবপ্রসাদ (Shibaprashad)-এর সাথে কাজ করার স্বপ্ন দেখেন বিবৃতি।

কলকাতার তুলনায় রাজস্থানে কাটানো দিনগুলি তাঁর কাছে দারুণ সুন্দর। বিবৃতির জীবনের শিক্ষিকা তাঁর মা। সহবাস বিবৃতির কাছে খারাপ ইঙ্গিত নয়। বিয়ের অর্থ তাঁর কাছে সিঁদুর। বিয়ের পর তিনি হানিমুনে কোথায় যাবেন তা জানেন না বিবৃতি। তবে হানিমুনে গেলে ঘুরে বেড়ানোর পরিবর্তে তিনি বিছানায় থাকতে চাইবেন।

বিবৃতি চান, তাঁর মনের মানুষ যেন তাঁর হাব-ভাব দেখেই বুঝে ফেলে তাঁর মনের কথা। কারণ বিবৃতি জানেন তাঁকে সহ্য করা সহজ ব্যাপার নয়।

 

View this post on Instagram

 

A post shared by Bibriti Chatterjee (@bibriti)