whatsapp channel

Rituparna Sengupta: হট প‍্যান্ট টিউব টপে ভাইরাল ঋতুপর্ণা, উষ্ণতার পারদ চড়ল নেটদুনিয়ায়

কয়েকদিন আগেই অগ্নিদেব চ্যাটার্জী (Agnidev Chatterjee) ও সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)-র বাড়ির পারিবারিক দুর্গোৎসবে শাড়ি পরে সাবেকি সাজে দেখা গিয়েছিল ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-কে। এবার সম্পূর্ণ নতুন রূপে তিনি ক্যামেরাবন্দী…

Avatar

HoopHaap Digital Media

কয়েকদিন আগেই অগ্নিদেব চ্যাটার্জী (Agnidev Chatterjee) ও সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)-র বাড়ির পারিবারিক দুর্গোৎসবে শাড়ি পরে সাবেকি সাজে দেখা গিয়েছিল ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-কে। এবার সম্পূর্ণ নতুন রূপে তিনি ক্যামেরাবন্দী হলেন।

তাঁর পরনে রয়েছে রিপড ডেনিম হট প‍্যান্ট ও নীল-সাদা স্প্যাগেটি টিউব এবং মাথায় হ্যাট। চারপাশে সবুজ প্রকৃতি। ছবিটি শেয়ার করে ঋতুপর্ণা হ্যাশট‍্যাগ দিয়ে, স্মাইল, হ্যাপিনেস ও ফান, কথা তিনটি লিখেছেন। ছবিটি ভাইরাল হয়েছে ও প্রশংসিত হয়েছে। ছবিটির কমেন্ট বক্সে ঋতুপর্ণাকে তাঁর অনুরাগীরা শুভ বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা জানিয়েছেন।

চলতি বছরের পুজো ঋতুপর্ণার জন্য খুব স্পেশ‍্যাল। কারণ এই প্রথমবার পুজোর গান গাইলেন তিনি। বাপ্পী লাহিড়ী (Bappi Lahiri)-র সুরে ঋতুপর্ণা তাঁর জীবনের প্রথম প্লে-ব‍্যাক করেছেন। মিউজিক ভিডিওটির নাম ‘ফুলমতী’। ঋতুপর্ণার গানের প্রশংসা করেছেন বাপ্পী। এমনকি সুদীপা ঋতুপর্ণা ও আদিদেবকে নিয়ে বানানো ইন্সটাগ্রাম রিলে এই গানটি ব্যবহার করেছেন।

চলতি বছরের শুরুতেই ঋতুপর্ণা শেষ করেছিলেন সাসপেন্স থ্রিলার ‘সল্ট’-এর কাজ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন চন্দন রায় স্যানাল (Chandan Ray Shanyal)। দার্জিলিঙ থেকে এই ফিল্মের কিছু স্টিল ভাইরাল হয়েছিল। পুজোর পরেই পাপিয়া অধিকারী (Papiya Adhikari) পরিচালিত ফিল্ম ‘মাদার ইন্ডিয়া’-র শুটিং শুরু হতে চলেছে। এই ফিল্মে মুখ্য চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা। ঋতুপর্ণার চরিত্রটি এক উচ্চবংশীয় নারীর যিনি নৃত্যকলায় সমান পারদর্শী। চরিত্রটির জার্নি অদ্ভুত। রয়েছে প্রচুর শেডস। কিন্তু তার জীবনে মাতৃত্ব তাকে বদলে দেয়। পতিতালয়ের নারীদের জন্য সে নিয়ে আসে মুক্তির আস্বাদ। বদলে যায় সম্পর্কের সমীকরণ। এছাড়াও ঋতুপর্ণার হাতে রয়েছে কয়েকটি হিন্দি ফিল্মের কাজ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media