whatsapp channel

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা কিছুদিন আগেই ৩৭-শে পা দিলেন। মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। ইতিমধ্যেই ভোজপুরি ছবি ছাড়াও ১৩০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন মোনালিসা। ৩৭ এ পা দিয়েও অভিনেত্রীর গ্ল্যামার…

Avatar

HoopHaap Digital Media

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা কিছুদিন আগেই ৩৭-শে পা দিলেন। মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। ইতিমধ্যেই ভোজপুরি ছবি ছাড়াও ১৩০ টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন মোনালিসা। ৩৭ এ পা দিয়েও অভিনেত্রীর গ্ল্যামার কমেনি বরং দিন দিন রুপের ঝটা বেড়েই চলেছে। মোনালিসা বা অন্তরা নয়, ঝুমা বৌদি নিজের শরীরের উন্মাদনা আর চোখের ইশারায় দেওরদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছেন। ঝুমা বৌদিকে চেনেনা এমন কোনো বাঙালি দেওর নেই।

ভাইজানের বিগবস গেমে প্রথম ঝুমা বৌদির মনের মানুষ অর্থাৎ বিক্রান্তের সাথে আলাপ তারপর প্রেম আর বিয়ে। সুখেই এখন এই দম্পতি সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন। সম্প্রতি অভিনেত্রী করোনা আবহেই স্বামী বিক্রান্তকে নিয়ে গোয়ায় ঘুরতে গিয়েছিলেন মোনালিসা। সেখানে ছুটির মেজাজে গোয়াতে ভ্যাকেশান কাটাচ্ছিলেন। গোয়া থেকে একের পর এক ছবি, ভিডিয়ো শেয়ার করেই চলেছেন অভিনেত্রী। কখনো বিকিনীতে তো কখনো ফিনিফিনে নাইট শুটে। আবার গোয়ার বিচে স্বামীর মঙ্গলের জন্য করওয়া চৌথের উপোস ভাঙলেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

অভিনেত্রী মোনালিসা যে সোশ্যাল মিডিয়ার সেনসেশন তা বললেও কম হয়। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে প্রায় দিনই নতুন নতুন ছবি আপলোড করে থাকেন অভিনেত্রী। কখনো শিফন শাড়ি তো কখনো হট প্যান্ট বা কখনো সুইম সুট পড়ে নিজের সোশ্যাল পেজে হাজির হয়। আর নিজের হটনেসে মুহুর্তেই হয় সব ভাইরাল। এবার ছিল দীপাবলি আর সেখানেই নিজের জলওয়া দেখাবেন না তা কি হয়। নীল স্লিভলেস লেহেঙ্গা চোল্লি সাথে ম্যাচিং কানের দুল, হাতে ব্রেস্টলেস আর খোলা ঢেউ খেলানো চুল মাথায় গোলাপি টিপ আর মুখে ভুবনমোহিনী হাসি নিয়ে হাজিরা দিলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। নীল পরী হয়ে গ্ল্যামার উপচে পড়ছে ঝুমা বৌদির। যা দেখে দেওয়রা ইতিমধ্যে কুপোকাত। মুহূর্তে এই নতুন দীপাবলির পোস্ট ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media