প্রয়োজনের থেকে বেশি ভালো হলে অন্যেরা ব্যবহার করে চলে যাবে, কাকে খোঁচা দিলেন রোশন!

শ্রাবন্তী-রোশন সিংয়ের দাম্পত্য সমস্যা এখন দর্শকদের বিনোদনের খবর হয়ে উঠেছে। মানুষরা জানতে আগ্রহী তাদের প্রিয় অভিনেত্রী ঠিক কী কারণে রোশন সিংকে পরিত্যাগ করলেন। যদিও, ব্যাক্তিগত ব্যাপার নিয়ে শ্রাবন্তী এবং রোশন…

HoopHaap Digital Media

শ্রাবন্তী-রোশন সিংয়ের দাম্পত্য সমস্যা এখন দর্শকদের বিনোদনের খবর হয়ে উঠেছে। মানুষরা জানতে আগ্রহী তাদের প্রিয় অভিনেত্রী ঠিক কী কারণে রোশন সিংকে পরিত্যাগ করলেন। যদিও, ব্যাক্তিগত ব্যাপার নিয়ে শ্রাবন্তী এবং রোশন দুজনেই স্পিকটি নট। কিন্তু, বিনোদন জগতে শ্রাবন্তীর ব্যাক্তিগত জীবনের কাহিনী হট কেক। টলি পাড়ার এমন ডানা কাটা পরীর রোজনামচা জানতে কে না আগ্রহী।

ইদানিং শ্রাবন্তীর প্রাক্তন রোশন সিং মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ ছবি পোস্ট করছেন। কখনো হাতে ফুলের মালা ও মদ নিয়ে দেবদাস মুডে থাকেন, কখনো পাঞ্জাবী পড়ে বলছেন মডেলিং ট্রাই করতে চান, কখনো কন্ডোম এর মধ্যে জীবন্ত প্রাণ দেখিয়ে মেসেজ দিতে চান। শ্রাবন্তীর দৌলতে রোশন এখন চর্চার বিষয়। সম্প্রতি, রোশন মিডিয়ার সামনে জানিয়েছেন যে তিনি শ্রাবন্তীকে ফিরে পেতে চান এবং শ্রাবন্তী ফের ভুল পথে হাঁটছেন।

এবারে রোশন একটু অন্য ধরনের মেসেজ শেয়ার করলেন ইনস্টাগ্রাম স্টোরিতে। রোশনের ইনস্টাগ্রাম স্টোরি বলছে, “প্রয়োজনের থেকে বেশী ভালো হতে গেলে, লোকজন বেশি ব্যবহার করবে।” কথাগুলো কি শ্রাবন্তীর উদ্দেশ্যে লেখা? যুদ্ধ কি এখন তবে সোশ্যাল মিডিয়া বনাম সোশ্যাল মিডিয়া হচ্ছে?

উল্লেখ্য, ভোট হেরে গিয়েও এবং সম্পর্ক থেকে বেরিয়ে এসেও দমে নেই শ্রাবন্তী। গুঞ্জন আসছে চতুর্থ প্রেমের, পাশাপাশি তার হাতে এখনও দুটো কাজ। লীনা গঙ্গোপাধ্যায়ের সিনেমায় কাজের সুযোগ এবং হইচই ওয়েব সিরিজে এক টানটান থ্রিলারের সুযোগ। আগামী ৯ ই জুলাই শ্রাবন্তীর নতুন ওয়েব সিরিজ ‘দুজনে’ মুক্তি পাচ্ছে। তাহলে রোশন এবার সত্যি সত্যি মডেলিং শুরু করবেন?

Leave a Comment