whatsapp channel

ছেলের এক মাসের জন্মদিনে কালীঘাটের অসহায় মানুষের মুখে অন্ন তুলে দিলেন সোনালি

একমাত্র সন্তানের জন্মদিন বলে কথা, কেক কেটে উদযাপন তো হবেই, কিন্তু যদি কিছু নিরন্ন মানুষের মুখে খাবার তুলে দেওয়া যায় তবে কি মন্দ হয়? এই মুহূর্তে বহু মানুষ কাজ হারিয়েছেন।…

Avatar

HoopHaap Digital Media

একমাত্র সন্তানের জন্মদিন বলে কথা, কেক কেটে উদযাপন তো হবেই, কিন্তু যদি কিছু নিরন্ন মানুষের মুখে খাবার তুলে দেওয়া যায় তবে কি মন্দ হয়? এই মুহূর্তে বহু মানুষ কাজ হারিয়েছেন। অনেকের পেতেই খিদে চূড়ান্ত। সব মিলিয়ে গত বছর থেকে এই বছরের বর্তমান সময় পর্যন্ত বহু মানুষ আশ্রয়হীন, কর্মহীন হয়ে পড়েছে। এই মুহূর্তে আমাদের উচিত সকলের পাশে থাকা। সেরকমই পাশে থাকেন অভিনেত্রী সোনালি চৌধুরী।

দীর্ঘ ৪০ বছরের জীবনে প্রথমবার মাতৃত্বের স্বাদ পান অভিনেত্রী সোনালি চৌধুরী।এটিই সোনালি এবং তাঁর স্বামী রজত ঘোষ দস্তিদারের প্রথম সন্তান। দেখতে দেখতে এক মাস পার করলেন সোনালি তার মাতৃত্বের। ছেলে এখন এক মাসের সন্তান। তাই ছেলের জন্মদিন উপলক্ষে নতুন পন্থা নিলেন অভিনেত্রী।

এদিন কালীঘাটে থাকা অসংখ্য নিরন্ন মানুষের মুখে ভাত, ডাল ও সয়াবিনের তরকারি তুলে দিলেন তিনি। অতিমারিতে উদযাপন সম্ভব নয়, তাই দীর্ঘদিনের বন্ধু ভাস্বর চট্টোপাধ্যায়ের দ্বারস্থ হন সোনালি। তাঁর অপর্ণা ফাউন্ডেশনের হাত ধরেই কালীঘাটে বহু ভিক্ষুকের হাতে তুলে দেন খাবার।

একটা সময় দাপিয়ে বাংলা ধারাবাহিকে কাজ করে মন জয় করেন সোনালি চৌধুরী। ‘অগ্নিপরীক্ষা’, ‘জলনুপুর’, ‘ইচ্ছে নদী’, ‘মা’ এর মতন বহু ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। শুধু ধারাবাহিক নয়, সিনেমাতেও তাকে দেখা গিয়েছে। ‘শিবা’ হোক বা ‘ছ-এ ছুটি’, নানান সিনেমায় সোনালির অভিনয় চোখে পড়ার মতন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media