whatsapp channel

Sharly Modak: ৫ বছরের প্রেমে ইতি! প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙলেন পর্দার হংসিনী

'ভাগ্যলক্ষ্মী'-র পর 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করেই স্পটলাইটে এসেছেন অভিনেত্রী শার্লি মোদক (Sharly Modak)। তার অভিনয় নিয়ে তো চর্চা চলে অবিরত। কিন্তু বিগত কয়েকমাসে তার থেকেও বেশি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

‘ভাগ্যলক্ষ্মী’-র পর ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করেই স্পটলাইটে এসেছেন অভিনেত্রী শার্লি মোদক (Sharly Modak)। তার অভিনয় নিয়ে তো চর্চা চলে অবিরত। কিন্তু বিগত কয়েকমাসে তার থেকেও বেশি চর্চিত হয়েছিল তার ব্যক্তিগত প্রেম জীবন। কারণ কোনোরূপ লুকাছুপি ছাড়াই মডেল মৃত্যুঞ্জয় ভট্টাচার্য ওরফে নীলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। প্রকাশ্যে অনেকবার একসাথে দেখা গিয়েছিল তাদের দুজনকে। কিন্তু নতুন বছরের শুরুতেই সম্পর্কে ভাঙন। প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পথেই হাঁটলেন অভিনেত্রী।

জানা গেছে, সম্প্রতি প্রেমের সম্পর্কে বিচ্ছেদে বিচ্ছেদ ঘটেছে মৃত্যুঞ্জয়-শার্লি জুটির। জি-বাংলার ধারাবাহিকে অভিনয় করাকালীনই এই সিদ্ধান্ত নেন অভিনেত্রী, এমনটাই জানা গেছে বিশেষ সূত্রে। কিন্তু কেন এই সিদ্ধান্ত? এই প্রসঙ্গে স্পষ্টভাবে কিছুই জানান নি দুজনের কেউই। তবে সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন যে এই সিদ্ধান্ত তাদের দুজনেরই। এই প্রসঙ্গে বাইরে ওঠা নানা গুঞ্জনেও পাত্তা দিতে নারাজ তিনি। তার কথায়, এটা তাদের যৌথ সিদ্ধান্ত। আর এই সিদ্ধান্ত নিয়ে তিনি নিজে বর্তমানে ঠিকই আছেন।

সম্পর্ক থেকে বেরিয়ে আসার পর কি ভেঙে পড়েছেন অভিনেত্রী? এখন কেমন তার মানসিক অবস্থা? এই বিষয়ে তার ভক্তদের মনে জন্মাচ্ছে উদ্বেগ। তবে সব উদ্বেগ কাটিয়ে অভিনেত্রী জানিয়েছেন যে দীর্ঘ ৫ বছর পর আবার তিনি ‘সিঙ্গেল’। এই সময়টা তিনি উপভোগ করছেন বলেও জানান এই সাক্ষাৎকারে। এছাড়াও তিনি বলেন যে সম্পর্ক তো আর একদিক থেকে চালানো যায়না। তবে এই সিদ্ধান্ত নিয়ে অভিনেত্রী আনন্দেই আছেন বলে জানান। আপাতত ছুটির মুডেই দিন কাটাচ্ছেন অভিনেত্রী। এই বিরতি তিনি আরো বেশি সময় চান বলেও জানান। ভালো চরিত্র পেলে আবার তিনি অভিনয়ে ফিরতে চান।

তবে বিচ্ছেদের কারণটা স্পষ্ট হয়নি অভিনেত্রীর কথায়। এই বিষয়ে মুখ খোলেননি মৃত্যুঞ্জয় ভট্টাচার্যও। কিন্তু এখানে তৈরি হচ্ছে নানান সম্ভাবনা। দুজনে একই পেশার সঙ্গে যুক্ত হলেও মৃত্যুঞ্জয়ের তুলনায় একটু বেশিই সফল অভিনেত্রী শার্লি মোদক। আর সেই কারণেই কি সম্পর্কে চিড় ধরল? নাকি তৃতীয় কারো আগমনে ধরল এই ফাটল? উত্তরগুলি এখনো কুয়াশার মতোই ঝাপসা।

 

View this post on Instagram

 

A post shared by Sharly Modak (@sharly_modak)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা