BollywoodHoop Plus

মাকে কেক খাইয়ে দিচ্ছে ছোট্ট রিয়া, মাতৃ দিবসে ছেলেবেলায় ফিরলেন সুশান্তের প্রেমিকা

সুশান্ত সিং রাজপুতের বিতর্কিত মৃত্যুর পর রিয়া চক্রবর্তী হয়ে উঠেছিলেন প্রধান ভিলেন। বহু সংখ্যক মানুষের বিশ্বাস ছিল যে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পিছনে রিয়া চক্রবর্তী ও তার ভাইয়ের হাত রয়েছে। ইডি থেকে সিবিআই এবং এন সিবি সকলের দোরগোড়ায় চক্কর কাটেন অভিনেত্রী। এমনকি বাইকুল্লা জেলে টানা এক মাস থাকেন। পরবর্তীতে জামিনে ছাড়া পান রিয়া চক্রবর্তী ( Rhea Chakraborty) ও তার ভাই।

বিষ বছরের এমন উল্লেখযোগ্য বিতর্কিত খবরের দিক চোখ ছিল আমজনতার। রিয়া চক্রবর্তী ছিলেন বিষ বছরের রয়্যাল ভিলেন। অনেকের ধারণা ছিল, রিয়া চক্রবর্তী উইচ্ক্রফট করতেন অর্থাৎ কালা জাদু। এও প্রচারে আসে যে রিয়া ও তার ভাই মিলে সুশান্তকে নেশার জিনিস এনে দিতেন।

যেই ঝড় সুশান্তের মৃত্যুর পর উঠেছিল, সেই ঝড় এখন তলিয়ে গেছে। রিয়া ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়ে উঠছেন। এখন রিয়ার তরফে অনেকে জুটেছেন যারা রিয়া চক্রবর্তীর পক্ষে। মাঝেমধ্যে খুব ক্লোজ বন্ধুদের পার্টি জয়েন করেন তিনি, সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যে ছবি পোস্ট করছেন তিনি। সব মিলিয়ে রিয়া চক্রবর্তী এখন মানসিক ভাবে সুস্থতার পথে।

সম্প্রতি, রিয়া তার ইনস্টাগ্রাম পেজে পুরোনো এক ছবি পোস্ট করেন। এই ছবিতে রিয়া খুবই ছোট। জন্মদিনে কেক কেটে মাকে খাইয়ে দিচ্ছেন তিনি। ছেলেবেলার এমন ছবি পোস্ট করে পুরোনো কথা লিখে ফেললেন ক্যাপশনে। রিয়ার মা নাকি বলতেন, “সমস্ত খুশি তোমার নিজের মধ্যেই আছে। বাইরে খুশি আনন্দ খুঁজতে যেও না। তোমার হৃদয় জুড়ে শুধুই ভালবাসা।”

Related Articles