Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কাঁধ থেকে খুলে পড়ছে দুধ সাদা টি-শার্ট, ফের ভাইরাল শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-এর অভিনয় দক্ষতা অসাধারণ হলেও তাঁকে বিখ্যাত করেছে বিতর্ক। তিন-তিন বার বিয়ের পিঁড়িতে বসেছেন শ্রাবন্তী। প্রথমবার যথেষ্ট অল্প বয়সে বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাস (Rajib Biswas)-কে। জন্ম হয়েছিল একমাত্র পুত্রসন্তান অভিমন্যু (Abhimanyu Chatterjee)-র। ছেলের জন্মের পর শ্রাবন্তী অভিনয়ে ফিরলে বৈবাহিক সম্পর্কে চিড় ধরে। রাজীব ও শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপর তিনি বিয়ে করেছিলেন মডেল কৃষ্ণ ব্রজ (Krishna Vraj)-কে। এক বছরের মাথায় এই বিয়েতেও ঘটে ইতি। শ্রাবন্তী তৃতীয়বার বিয়ে করেন একসময়ের কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিং (Roshan Singh)-এর। দ্বিতীয়বারের মতো তৃতীয় বারেও ঘটল একই পরিণতি। বর্তমানে তাঁদের বিবাহ বিচ্ছেদের মামলা আদালতে বিচারাধীন। শ্রাবন্তী অবশ্য নিজের কেরিয়ারে ফোকাস করেছেন। সম্প্রতি তাঁর একটি ইন্সটাগ্রাম রিলের কমেন্ট সেকশনে নেটিজেনদের একাংশ কটাক্ষ করে শ্রাবন্তীকে লিখলেন চতুর্থ বিয়ের কথা।

শ্রাবন্তীর শেয়ার করা রিলটি সম্ভবতঃ তোলা হয়েছে ফ্লোটেলে। রিলে তাঁর পরনে রয়েছে একটি সাদা রঙের শার্ট যার এক কাঁধ নামানো। শার্টের সামনের দিকের কয়েকটি বোতাম খোলা। ফলে ক্লিভেজ সামান্য উন্মুক্ত। নিম্নাংশে রয়েছে নীল ডেনিম শর্টস। থ্রি-কোয়ার্টার স্লিভস শার্টের সাথে হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন শ্রাবন্তী। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। কখনও তাঁকে দেখা যাচ্ছে বিছানায়। কখনও বা লঞ্চের ধারের রেলিং-এ ভর দিয়ে গঙ্গার সৌন্দর্য উপভোগ করছেন তিনি।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, নিজের মতো হও। ক্যাপশনের সাথে তিনি জুড়েছেন লাল ও গোলাপি রঙের হার্ট ও ভালোবাসার ইমোজি। নজর কেড়েছে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র মন্তব্য। শ্রাবন্তীর ছবির কমেন্ট সেকশনে তিনি লিখেছেন, অভিনেত্রী যেন আগুন। তবে নেটিজেনদের একাংশের মতে, শ্রাবন্তী খুব শীঘ্রই চতুর্থ বার সাতপাকে ঘুরবেন।

আগামী দিনে শ্রাবন্তীকে দেখা যাবে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র মুখ্য চরিত্রে। বর্ষাকালের পর পুরুলিয়া ও বীরভূমের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে শুরু হবে ফিল্মের শুটিং।

Related Articles