whatsapp channel

সুরেলা কন্ঠে লতা মঙ্গেশকারের গান গেয়ে ফেসবুকে তাক লাগালেন কন্যা, ভাইরাল ভিডিও

লতা মঙ্গেশকরের গাওয়া গান 'ইয়ে জিন্দেগি উসিকি হ্যায়' গেয়ে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন খুদে কন্যা। বয়সে ছোট হলেও তাঁর গানের গলা অসাধারণ একথা স্বীকার করতেই হয়। গানটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই…

Avatar

HoopHaap Digital Media

লতা মঙ্গেশকরের গাওয়া গান ‘ইয়ে জিন্দেগি উসিকি হ্যায়’ গেয়ে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন খুদে কন্যা। বয়সে ছোট হলেও তাঁর গানের গলা অসাধারণ একথা স্বীকার করতেই হয়। গানটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমত ভাইরাল হয়ে গেছে সকলেই এই খুদে কন্যার গলার প্রশংসা করেছেন। সত্যিই যেন তার গলায় মা সরস্বতী বিরাজ করছেন। লতা মঙ্গেশকারের মতন এমন মহান শিল্পীর গানকে এত সুন্দর করে এই মেয়েটি পরিবেশন করেছেন তা সত্যিই প্রশংসনীয়।

প্রত্যেকটি মানুষই জন্মের সময় কিছু না কিছু প্রতিভা নিয়েই জন্মায়। তবে শিশু বয়সেই যদি তার প্রতিভা বিকাশের সুযোগ পায়, তাহলে পরবর্তীকালে সে তার প্রতিভা নিয়ে এগিয়ে যেতে পারে। পড়াশোনার পাশাপাশি প্রত্যেকটি শিশুকে প্রয়োজন এক্সট্রা কারিকুলাম এক্টিভিটিজ যেমন আঁকা, গান, নাচ ইত্যাদি সংগে যুক্ত করা।

সব সময় সবাই যে পড়াশোনাতেই উন্নতি করবে তা নয়, এগুলোর সঙ্গে সংযুক্ত থাকলে বোঝা যায় যে শিশুটির অন্যদিকেও প্রতিভা আছে কিনা। তাই প্রত্যেকটি শিশুকে উৎসাহ দেওয়া প্রয়োজন। যাতে তাদের ভেতর থেকে খুব স্বাভাবিকভাবেই তাদের প্রতিভার বিকাশ হয়। আর বর্তমানের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই প্রতিভাকে বিশ্ব দরবারের কাছে প্রকাশ করা কোন ব্যাপারই নয়। সত্যিই যদি কারুর মধ্যে প্রতিভা ভালো থাকে তাহলে সাধারণ মানুষ একেবারে লুফে নেবে এ কথা বারবারই প্রমাণিত হয়েছে। দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media