whatsapp channel

সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজ ‘মাস্তরাম’, ঠাসা বিনোদন উপভোগ করতে একা দেখুন

বিনোদনকে আরেকটু গভীরে নিয়ে যেতে চান? এমনটা চাইলে আপনি চালিয়ে নিতে পারেন যেকোনো বোল্ড ওয়েব সিরিজ। এই ব্যস্ত জীবনে সামান্য অবসর সময়ে যদি পছন্দের সিরিজ দেখা যায় তাহলে মন্দ হয়…

Avatar

Susmita Kundu

বিনোদনকে আরেকটু গভীরে নিয়ে যেতে চান? এমনটা চাইলে আপনি চালিয়ে নিতে পারেন যেকোনো বোল্ড ওয়েব সিরিজ। এই ব্যস্ত জীবনে সামান্য অবসর সময়ে যদি পছন্দের সিরিজ দেখা যায় তাহলে মন্দ হয় না। খেয়াল করে দেখবেন, আজকাল অনেকেই কাজ থেকে ফেরার পথে ট্রেনে বা বাসে বা গাড়িতে করে আসার সময় কানে হেডফোন গুঁজে সিরিজ দেখছে। কারণ, ওয়েব সিরিজ মানেই স্বল্প দৈর্ঘ্যের গল্প ও ঠাসা বিনোদন। গাড়িতে বসে যেতে যেতে আরামে দেখে নেওয়া যায় ওয়েব সিরিজ। তবে যদি বোল্ড সিরিজ দেখার ইচ্ছা থাকে তাহলে পাবলিক প্লেসে একদম নয়। ULLU, KOOKU, ALT Balaji, MX Player এই সব প্ল্যাটফর্মের সিরিজ দেখতে চাইলে আপনাকে একেবারে একা দেখতে হবে। কারণ, এদের সমস্ত সিরিজ প্রাপ্তবয়স্কদের জন্য।

আজকে যেই ওয়েব সিরিজ নিয়ে কথা বলবো সেটির নাম হল ‘মাস্তরাম” (Mastaram)। এই ওয়েব সিরিজটি বেশ কয়েক বছর আগে রিলিজ করলেও এর জনপ্রিয়তা এখনও অনেক ভাল। এখনও বহু মানুষ এই সিরিজ দেখছে, ফলে এর জনপ্রিয়তা বাড়ছে বৈ কমছে না। ২০২০ সালে রিলিজ করে এই কাহিনী। সেই সময় করোনার দাপাদাপিতে গোটা দেশ ক্লান্ত। সিনেমা হল থেকে শুরু করে গোটা বিনোদন জগৎ শাট ডাউন হয়ে যায়। সেই সময় মানুষ বিনোদন খোজে ইন্টারনেটের পাতায়। সেই কঠিন সময় ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘মাস্তরাম” (Mastaram)।

এই ওয়েব সিরিজে অভিনেত্রী রানী চ্যাটার্জী তার সহ-অভিনেতা অংশুমান ঝাঁয়ের সাথে একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করেন। এই দুজনের রসায়ন এতটাই আকর্ষণীয় হয়েছে যে বহু দর্শক এই দুজনের প্রশংসা করেছে। গোটা ওয়েব সিরিজ জুড়ে লাস্যময়ী ভঙ্গিতে ধরা দিয়েছেন অভিনেত্রী রানী চ্যাটার্জী, আভা পল, কমলিকা চন্দা।

এই সিরিজের মূল গল্প অনেকটা এরকম যে ছোট গ্রাম থেকে একজন লেখক শহরে আসে। তিনি তার বই প্রকাশ করতে চান কিন্তু কোন প্রকাশনী তার বই প্রকাশ করে না। সেই সময় তিনি একটি প্রিন্টিং প্রেসের মালিকের সাথে দেখা করেন। সেখানে তাকে কামুক গল্প লিখতে বলা হয়। তাঁর প্রথম ইরোটিক উপন্যাস ‘মাস্তরাম’ প্রকাশিত হয় এবং জনপ্রিয়তা পায়। বাকি গল্প আপনি নিজে MX Player এ বিনামূল্যে দেখে নিতে পারেন। ২০২০ তে এই সিরিজ মুক্তি পেলেও এতে রয়েছে প্রায় ১০ টি পর্ব। তাই চলুন মিস না করে দেখে নেওয়া যাক এর ছোট্ট ঝলক।

whatsapp logo