Hoop VideoHoop ViralRegional

VIRAL: সুন্দরী বৌদিকে রোম্যান্সে ভরিয়ে দিল ভাড়াটে দেওর, পরিবারের সামনে ভুলেও ক্লিক করবেন না

বৌদিদের নিয়ে অনেক চনমনে গল্প লেখা হয়েছে আগেও। এখন যেন সেই বৌদিদের নিয়ে গল্পের ক্ষীর আরো জমাটি হয়েছে। বৌদির সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়া কোনো ব্যাপার না। একটা যুগে বৌদির শাড়ি খুলে দেওয়া অপরাধ হলেও, এই যুগে বৌদির সঙ্গে যৌন সঙ্গমে লিপ্ত হওয়া কোনো দোষের নয়। এখন শাস্তি হয় না, বরং বহু মানুষ ভিড় জমায় পুরো সঙ্গম দৃশ্য দেখার জন্য। সেইজন্যেই বেশ কিছু ওয়েব সিরিজে দেখানো হচ্ছে বৌদি দেওরের প্রেম, অবৈধ সম্পর্ক, এমনকি বেড বোল্ড দৃশ্য।

কিছুদিন আগে মুক্তি পেয়েছে ‘চরমসুখ’ সিরিজের নতুন গল্প ‘Charmsukh chawl house’. অভিনয়ে আছেন স্নেহা পল রেনু চরিত্রে (Sneha Paul as Renu). এছাড়াও রয়েছেন Dakshita Kumar,Eshan Tiwari,Jyostna Trivedi,Meenu Sharma। ডিরেক্টর – Jasbir Bijender Bhati।

 

View this post on Instagram

 

A post shared by Sneha Paul (@itssnehapaul)

গল্পের প্লটে রয়েছে একটি ছেলে ভাড়া নিতে আসবে মুম্বাইয়ের এক কলোনিতে। ওখানে ঘর খুবই ঘিঞ্জি। তাই একটা বড় ঘরে পর্দা দিয়ে দিয়ে সকলে ঘুমায়। যে রেনু চরিত্রে থাকবে সে হল বৌদি। ভাড়া আসে এক ইয়ং ছেলে। রাতে নিজেকে সামলাতে না পেরে বৌদির গায়ে ঝাঁপিয়ে পড়ে। এরপরেই শুরু হয় কামোদ্দীপক দৃশ্য। রগরগে রোম্যান্সে ভরপুর গল্প Charmsukh chawl house।

দেখুন ‘Charmsukh chawl house’ সিরিজের গরম গরম ভিডিও ঝলক। হয়তো আপনার রাতের ঘুম উড়ে যাবে এই ছোট্ট ট্রেলার দেখলে। তবে, এটা যেহেতু প্রাপ্তবয়স্ক কন্টেন্ট তাই নির্জনে দেখাই শ্রেয়। বাচ্চাদের সামনে এই ধরনের ছবি দেখা একেবারেই অনুচিত।

whatsapp logo