whatsapp channel

Bhojpuri Song: বন্ধ ঘরে গরিমার সঙ্গে জমিয়ে রোম্যান্স পবন সিংয়ের, বাচ্চাদের সামনে দেখবেন না

আপনি কি ভোজপুরি সিনেমা ও মিউজিকের ভক্ত? তাহলে আপনার জন্য রয়েছে দারুন একটি মিউজিক ভিডিও। ইদানিং এই মিউজিক ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। বলে রাখা ভালো, ভোজপুরি মিউজিক ভিডিও কন্টেন্ট…

Avatar

Susmita Kundu

আপনি কি ভোজপুরি সিনেমা ও মিউজিকের ভক্ত? তাহলে আপনার জন্য রয়েছে দারুন একটি মিউজিক ভিডিও। ইদানিং এই মিউজিক ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। বলে রাখা ভালো, ভোজপুরি মিউজিক ভিডিও কন্টেন্ট দেখতে হলে একা দেখুন। কোনোভাবেই বাচ্চাদের সামনে এদের নাচ, বা মুভি না দেখাই ভালো। কারণ, এই ইন্ডাস্ট্রির বেশিরভাগ কন্টেন্ট হল প্রাপ্তবয়স্কদের জন্য। আজকের আলোচ্য মিউজিক ভিডিওটি হল Mera Bharat Mahan সিনেমার Hota kamar mein darad গান।

ভোজপুরি মিউজিকের মূল আকর্ষণ হল এর প্লট। এই সব গানে এমন প্লট সাজানো হয় যা দেখলে আপনার মাথা ঘুরে যাবে । প্রতিটা মুহূর্ত থাকে ঘনিষ্ঠ দৃশ্য, বিশেষত নাচের মধ্যে মধ্যে থাকে চুম্বন, আলিঙ্গন ও ঘনিষ্ঠ দৃশ্য। বেশিরভাগ মানুষ এইধরনের উষ্ণ দৃশ্য দেখতে পছন্দ করে, সেহেতু এই মিউজিক ভিডিওর ডিম্যান্ড বেড়েই চলেছে ক্রমাগত।

Hota kamar mein darad গানটি যদি আপনি দেখে থাকেন তাহলে বুঝবেন এই গানের দৃশ্য কতটা উত্তেজক ও রোমাঞ্চিত। Worldwide Records Bhojpuri নামে ইউটিউব চ্যানেল গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। একসঙ্গে বহু মানুষ এই গানটির দৃশ্য উপভোগ করেছে।

মিউজিক ভিডিওটির মধ্যে মুখ্য চরিত্রে আছেন ভোজপুরি সুপারস্টার পবন সিং (Pawan Singh )ও হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ গরিমা পারিহার (Garima Parihar)। গানটি গেয়েছেন পবন সিং নিজে ও সাথে রয়েছেন প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। গানটি নিঃসন্দেহে চরম রোম্যান্টিক, ভিডিওটিও অসাধারণ হট। দর্শকরাও এই জুটিকে দারুণভাবে উপভোগ করেছে প্রতিটা মুহূর্তে। এই প্রসঙ্গে একটা কথা না বললেই না, সেটা হল পবন সিংকে এতদিন বহু অভিনেত্রীর সঙ্গে দেখা গিয়েছে রোম্যান্স করতে, কিন্তু গরিমা পারিহারের সঙ্গে খুবই কম কাজ করেছেন। তবুও এই ভিডিওটি দর্শকরা পছন্দ করেছেন জুটি হিসেবে। উল্লেখ্য, পবন সিং ভোজপুরি দুনিয়ার গায়ক ও নায়ক হলেও গরিমা মূলত হিন্দি ধারাবাহিক করেন, যেমন – Mere Angane Mein, Santoshi maa, pushpa impossible ইত্যাদি। তাহলে, দেখে নেওয়া যাক ভিডিওটি।

whatsapp logo